ঢাকাWednesday , 24 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

‘মুস্তাফিজকে না পেলে ঝামেলায় পড়বে চেন্নাই’

Sahab Uddin
April 24, 2024 1:04 pm
Link Copied!

আইপিএলে সময় ঘনিয়ে আসছে মুস্তাফিজুর রহমানের। ১ মে পর্যন্ত টুর্নামেন্টে খেলতে পারবেন তারকা এই পেসার। এরপর দেশে ফিরতে হবে তাকে। বাংলাদেশের এই পেসারকে না পেলে বিপদে পড়বে চেন্নাই, সম্প্রতি এমন মন্তব্য করেছেন চেন্নাইয়ের কোচ মাইক হাসি।

আইপিএলের আগে বল হাতে সময়টা ভালো যাচ্ছিল না মুস্তাফিজের। তাই খুব একটা সাড়া ফেলে যে মুস্তাফিজকে দলে নিয়েছে চেন্নাই, এমনটা বলার উপায় নেই। কিন্তু টুর্নামেন্ট শুরু হওয়ার পর থেকেই দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন তিনি। দলে ফিজের এখন এতোটাই প্রভাব যে, সে চলে গেলে টিম কম্বিনেশন সেট করতে ঝামেলায় পড়বে চেন্নাই।

চেন্নাইয়ের মাঠে বেশ কার্যকর মুস্তাফিজের কাটার। এই অস্ত্রের ওপর ভর করে চিদাম্বরমে জয় তুলে নিয়েছে রুতুরাজ গায়কোয়াড়ের দল। তবে বিসিবির এনওসির মেয়াদ ফুরিয়ে আসায় তাকে ফিরতে হবে দেশে। আর তাই বেশ চিন্তিত সিএসকে টিম ম্যানেজমেন্ট।

এখন পর্যন্ত আট ম্যাচ খেলা চেন্নাই সুপার কিংস মুস্তাফিজের সার্ভিস পেয়েছে সাত ম্যাচে। যে ম্যাচে কাটার মাস্টার ছিলেন না, সেই ম্যাচেও তার অভাব ফুটে উঠেছে বেশ ভালোভাবেই। তাই সামনের দিনগুলোতে মুস্তাফিজকে ছাড়া কিভাবে চলবে চেন্নাইয়ের, সেটা নিয়ে আলোচনা শুরু হয়েছে ইতোমধ্যেই।

সম্প্রতি মুস্তাফিজের বিষয়ে মুখ খুলেছেন চেন্নাইয়র কোচ হাসি। তার মতে, ‘একটা বেস্ট কম্বিনেশন সেট করা সব সময়ই চ্যালেঞ্জিং। একই সঙ্গে তার ধারাবাহিকতা রক্ষা করা। আইপিএলের বাকি ম্যাচগুলোতেও আমাদের সেটা করতে হবে। মুস্তাফিজ চলে গেলে বেশ লম্বা সময় আমাদের এই চ্যালেঞ্জটা নিতে হবে। আমাদের হাতে একটাই পথ খোলা আছে। আমরা রিচার্ড গ্লেসনকে নিয়েছি। আমার কাছে মনে হয়েছে এটা সিএসকের দারুণ এক সাইনিং।’

আট ম্যাচে ৪ জয় নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচে আছে চেন্নাই। ভারত ছাড়ার আগে আরও ২ ম্যাচ খেলার সুযোগ পাবেন মুস্তাফিজ। দুটি ম্যাচই চিপাক স্টেডিয়ামে হওয়ায় খেলার সম্ভাবনা রয়েছে ফিজের। চেন্নাইয়ের এই স্টেডিয়ামে বল হাতে অসাধারণ মুস্তাফিজ।

তবে চিপাকের এই মাঠে নিজেদের সর্বশেষ ম্যাচে বল হাতে কিছুই করতে পারেননি ফিজ। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে লখনৌয়ের বিপক্ষে ম্যাচে ৩ ওভার ৩ বল বোলিং করে ৫৫ রান দিয়েছেন তিনি। শুধু তাই নয়, শেষ ওভারে ১৭ রান আটকাতে বোলিং করতে এসে ৩ বলে ১৯ রান দিয়েছেন ফিজ। ১টি উইকেট পেলেও দলের হারের দায়ভার মাথায় নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।