ঢাকাSaturday , 20 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

আইপিএলের মাঝপথে ফিরছেন মুস্তাফিজ, পাবেন কি পুরো টাকা

Sahab Uddin
April 20, 2024 12:46 pm
Link Copied!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরে বল হাতে দারুণ ছন্দে আছেন মুস্তাফিজুর রহমান। এবারের আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে ৬ ম্যাচ খেলে ১১ উইকেট শিকার করেছেন বাংলাদেশি এই পেসার। এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারির তালিকায়ও রয়েছেন তিনি।
এবার আইপিএল অধ্যায় বড় হচ্ছে না মুস্তাফিজের। শুরুতে ৩০ এপ্রিল পর্যন্ত অনুমতি নেওয়া ছিল, পরে একদিন বাড়ানো হয়েছে সেই অনুমতি। ২ মে দেশে ফিরে ৩ মে জাতীয় দলের সঙ্গে যোগ দিতে হবে তাকে।

আইপিএলের নিলামে ২ কোটি রুপিতে চেন্নাই সুপার কিংস দলে ভেড়ায় মুস্তাফিজকে। নিলামের দিনের শেষ সেট এক্সিলারেটেড রাউন্ড থেকে দল পেয়েছিলেন তিনি। কোনো ইনজুরিতে না পড়ার পরও পুরো আইপিএল না খেলায় নিলামের পুরো টাকা পাবেন না টাইগার পেসার।

আইপিএলের নিয়মানুযায়ী, গ্রুপ পর্বের ১৪টি ম্যাচ খেললে মুস্তাফিজ পুরো টাকাটাই পেতেন। তবে সেটি না হওয়ায় আনুপাতিক হারে পারিশ্রমিক পাবেন এই পেসার। এখন পর্যন্ত ৬টি ম্যাচ খেলেছেন ফিজ। ১ মে’র পূর্ব পর্যন্ত আরও তিনটি ম্যাচ রয়েছে চেন্নাইয়ের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।