ঢাকাThursday , 23 February 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

‘আমি আগের চেয়ে এখন অনেক অভিজ্ঞ’

admin
February 23, 2023 11:55 am
Link Copied!

এর আগে বাংলাদেশে তিন বছরেরও বেশি সময় কোচের দায়িত্ব পালন করে গেছেন চন্ডিকা হাথুরুসিংহে। তখন তার অধীনে বেশ সাফল্য পেয়েছিল বাংলাদেশ। ২০১৭ সালে বাংলাদেশ দলের দায়িত্ব ছেড়ে যাওয়ার পর পার হয়েছে ৫ বছরেরও বেশি সময়।

আগের সেই চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে এবারের হাথুরুসিংহের মধ্যে পার্থক্য কোথায়? এ বিষয়ে প্রশ্ন তোলা হয় আজ মিরপুরে হাথুরুসিংহের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে। এ ব্যাপারে কথা বলতে গিয়ে হাথুরু জানান, আগের তুলনায় তিনি এখন অনেক বেশি অভিজ্ঞ।

হাথুরুসিংহে বলেন, ‘বাংলাদেশ কোচ হিসেবে আমার আগেরবারের সঙ্গে তুলনা করা হলে আমি বলবো, এখন আমি অনেক বেশি অভিজ্ঞ। বাংলাদেশের ক্রিকেট সম্পর্কে আমি অনেক জানি। তবে, বাংলাদেশকে ক্রিকেটকে সামনে এগিয়ে নেওয়ার জন্য আমি একা নই, অবশ্যই স্থানীয় কোচরাও অনেক বেশি অবদান রেখেছেন। গত কয়েক বছরও বাংলাদেশের স্থানীয় কোচরা অসাধারণ কাজ করে গেছেন এ দেশের ক্রিকেট এগিয়ে নেওয়ার ক্ষেত্রে।’

কোচ হিসেবে আগেরবারের চেয়ে এখন নিজের মধ্যে কী পরিবর্তন দেখছেন হাথুরু? এ প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আপনি যদি জানতে চান যে, আগেরবারের চেয়ে আমার কোচিংয়ে কী পরিবর্তন হয়েছে? তাহলে আমি বলবো, আগের চেয়ে এখন আমার বয়স বেড়েছে কিছুটা (হাসি)।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।