ঢাকাFriday , 19 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

টস হেরে ব্যাটিংয়ে মোস্তাফিজের চেন্নাই

Sahab Uddin
April 19, 2024 9:12 pm
Link Copied!

আইপিএলে আজকের একমাত্র ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে মাঠে নেমেছে মোস্তাফিজুর রহমানের দল চেন্নাই সুপার কিংস। নিজেদের সপ্তম ম্যাচে টস জিততে পারেননি চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। টস জিতেছেন লখনৌর অধিনায়ক লোকেশ রাহুল।

ঘরের মাঠ ভারতরত্ন অটল বিহারি বাজপেয়ী ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন রাহুল। যে কারণে আগে ব্যাট করবে মোস্তাফিজের চেন্নাই।

চেন্নাই একাদশের নিয়মিত মুখ হিসেবে দলে আছেন মোস্তাফিজ। এই ম্যাচে চেন্নাই একাদশে এসেছে দুই নতুন মুখ। দলে ফিরেছেন মঈন আলি ও দিপক চাহার। মঈনকে দলে নেওয়া হয়েছে ড্যারিল মিচেলের পরিবর্তে। আর দিপক চাহার খেলবেন শার্দুল ঠাকুরের জায়গায়।

অপরদিকে লখনৌর একাদশে এসেছে এক পরিবর্তন। আইপিএলে প্রথমবারের মতো খেলতে আসা শামার জোসেফের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন ম্যাট হেনরি।

লখনৌ সুপার জায়ান্ট একাদশ

কুইন্টন ডি কক, কেএল রাহুল (অধিনায়ক ও উইকেটরক্ষক), মার্কাস স্টয়নিস, দিপক হুদা, নিকোলাস পুরান, আয়ুশ বাদানি, ক্রুনাল পান্ডিয়া, ম্যাট হেনরি, রবি বিষ্ণুই, মহসিন খান ও যশ ঠাকুর।

চেন্নাই সুপার কিংস একাদশ

রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রাবিন্দ্রা, আজিঙ্কা রাহানে, মঈন আলি, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দিপক চাহার, তুষার দেশপান্ডে, মোস্তাফিজুর রহমান ও মাথিসা পাথিরানা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।