ঢাকাThursday , 2 May 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

দেশে ফিরলেন মুস্তাফিজ

Sahab Uddin
May 2, 2024 10:40 pm
Link Copied!

আইপিএল অধ্যায় শেষ করে দেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। বৃহস্পতিবার (২ মে) দেশে পা রাখেন তিনি। সন্ধ্যায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান ফিজ। এরপর নিজের সাদা রঙের গাড়িতে করে বাসার উদ্দেশে রওনা দেন।

এবারের আইপিএলে একমাত্র বাংলাদেশি হিসেবে ছিলেন মুস্তাফিজ। প্রথমে বিসিবি তাকে ৩০ এপ্রিল পর্যন্ত আইপিএলে খেলার অনুমতি দিলেও পরবর্তীতে তার ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের অনুরোধে একদিন ছুটি বাড়িয়ে ১ মে পর্যন্ত অনুমোদন করা হয়। গতকাল শেষ ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে ৪ ওভার বল করে একটি মেডেনসহ ২২ রান দিলেও উইকেটশূন্য ছিলেন তিনি।

আইপিএল থেকে বিদায় নেওয়ার আগে ৯ ম্যাচে ১৪ উইকেট শিকার করে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় ওপরের দিকেই ছিলেন মুস্তাফিজ। গত ডিসেম্বরের মিনি নিলামে চেন্নাই সুপার কিংস তাকে ভিত্তি মূল্য ২ কোটি রুপিতে দলে ভিড়িয়েছিল।

উইকেটের সংখ্যা বিবেচনায় এবার আইপিএলে নিজের দ্বিতীয় সেরা মৌসুম কাটিয়েছেন মুস্তাফিজ। ১৬ সালের আইপিএলে ১৬ ম্যাচে ১৭ উইকেট শিকার করে আসরের সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন ফিজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।