ঢাকাTuesday , 14 March 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বাংলাদেশ আমাদের উড়িয়ে দিয়েছে: বাটলার

Sahab Uddin
March 14, 2023 3:31 pm
Link Copied!

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দুর্দান্ত লড়াই করে ২-১ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। টি-২০ সিরিজে ওই হারের শোধ নিলো টাইগাররা। দুই ফরম্যাটের বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে শেষ ম্যাচে ১৬ রানে হারিয়েছে টাইগাররা। ৩-০ ব্যবধানে সিরিজ জিতে ইংলিশদের ‘বাংলাওয়াশ’ করেছে।

সিরিজ হেরে হতাশ ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার ম্যাচ শেষে বলেছেন, বাংলাদেশ তাদের উড়িয়ে দিয়েছে, ‘সিরিজ হেরে সত্যিই খুব হতাশ। বাংলাদেশ দলকে অভিনন্দন, তারা আমাদের উচিয়ে দিয়েছে। স্লগে (বল হাতে) আমরা কামব্যাক করেছিলাম, অনেকগুলো ক্যাচ মিস করেছি, যা খুব হতাশার।’

মঙ্গলবার মিরপুরে শেষ ম্যাচে বাংলাদেশ দুর্দান্ত শুরু করেও ১৫৮ রানে আটকে যায়। যে কৃতিত্ব দলের বোলারদের দিলেন বাটলার। ওই রান মালান ও বাটলার ৯৫ রানের জুটি গড়ে সহজ করে ফেলেছিলেন। তবে মুস্তাফিজের ১৪তম ওভারে মালান ও বাটলার আউট হন এবং তাসকিন ১৭তম ওভারে মঈন-ডাকেটকে ফিরিয়ে দলকে ম্যাচে ফেরেন।

বিষয়টি নিয়ে বাটলার বলেছেন, ‘উইকেট কিছুটা ভালো ছিল। আমি মনে করি, বাংলাদেশকে আমরা নাগালে রাখতে পেরেছিলাম। আশা করেছিলাম, রানটা তাড়া করতে পারবো, কিন্তু তা হয়ে ওঠেনি। ওই সময় দুটি উইকেট হারানো ব্যবধান গড়ে দিয়েছি। আমি ওই সময় ডাইভ (রান আউট থেকে বাঁচতে) না দেওয়ায় খুব হতাশ। রানটা পূর্ণ করতে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।