ঢাকাWednesday , 24 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী দল ঘোষণা জিম্বাবুয়ের

Sahab Uddin
April 24, 2024 1:35 pm
Link Copied!

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ে। সিকান্দার রাজার নেতৃত্ব এই সিরিজে জিম্বাবুয়ের স্কোয়াডে নতুন মুখ জোনাথন ক্যাম্পবেল। দলটির সাবেক অধিনায়ক অ্যালিস্টার ক্যাম্পবেলের ছেলে তিনি।

আগামী ৩ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচে অভিষেকের অপেক্ষায় আছেন লেগস্পিন বোলিং অলরাউন্ডার জোনাথন।

এছাড়া দলে ফিরেছেন টপঅর্ডার ব্যাটার তাদিওয়ানাশে মারুমানি ও অলরাউন্ডার ফারাজ আকরাম। বাকি সদস্যের সবাই গেল জানুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে দলে ছিলেন। লঙ্কানদের বিপক্ষে সেই সিরিজটি ২-১ ব্যবধানে হেরেছিল জিম্বাবুয়ে।

এই সিরিজের প্রথম তিনি ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামে-৩, ৫, ও ৭ মে। বাকি দুটি ম্যাচ হবে মিরপুুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে- ১০ ও ১২ মে।

রাজা সিকান্দার (অধিনায়ক), ফারাজ আকরাম, বেনেট ব্রায়ান, বার্ল রায়ান, ক্যাম্পবেল জোনাথন, এরভিন ক্রেইগ, গাম্বি জয়লর্ড, জংওয়ে লুক, মাদান্দে ক্লাইভ, মারুমানি তাদিওয়ানাশে, মাসাকাদজা ওয়েলিংটন, মুজারাবানি ব্লাসিং, নডলোবু আইনসলে এনগারাবা রিচার্ড ও উইলিয়াম শন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।