ঢাকাMonday , 6 March 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

সাকিবকে আর তিনে দেখা যাবে না: তামিম

Sahab Uddin
March 6, 2023 5:04 pm
Link Copied!

বাংলাদেশ দলের হয়ে তিন নম্বর পজিশনে নিয়ে সবসময় ধোঁয়াশা থেকে যায়। কে ব্যাট করবেন এই পজিশনে এমন একটা প্রশ্ন জনমনে সব সময় বিরাজ করে। ২০১৯ বিশ্বকাপের পর থেকে সাকিব আল হাসানই এই পজিশনে ব্যাট করে আসছেন। তবে চলতি ইংল্যান্ড সিরিজে ব্যাট হাতে নাজমুল হোসেন শান্তকে দেখা গেছে এই পজিশনে।

সোমবার ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে ম্যাচ জয়ের পর সংবাদ সম্মেলনে এসেছিলেন অধিনায়ক তামিম ইকবাল। সেখানে কথা বলার সময় সাকিবের তিন নম্বর ব্যাটিংয়ের প্রসঙ্গ আসলে তামিম জানিয়ে দিলেন এখন থেকে সাকিব আর তিনে ব্যাট করবেন না। চার অথবা পাঁচ নম্বর পজিশনে দেখা যাবে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে।

সাকিব যে পাঁচে ব্যাটিং করবেন এটা কিছুটা বোঝা গিয়েছিল ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে থেকেই। তবে পাঁচে ব্যাটিং করেও খুব একটা খারাপ ব্যাট করেননি তারকা এই ক্রিকেটার।

সিরিজের প্রথম ওয়ানডেতে ৮ রান করলেও পরের ম্যাচে করেছিলেন ৫৮ রান। এবার সিরিজের শেষ ওয়ানডে ম্যাচেও রাঙালেন ব্যাট। দলের খারাপ সময়ে ব্যাট করতে নেমে করেছেন ৭৫ রান। দলকে টেনেছেন ইনিংসের শেষ পর্যন্ত। মূলত সাকিবের অলরাউন্ড পারফরম্যান্সেই সিরিজের শেষ ম্যাচে জয় পায় বাংলাদেশ ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।