ঢাকাMonday , 19 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

সিলেটে থামল কুমিল্লার জয়রথ

parag arman
February 19, 2024 5:46 pm
Link Copied!

প্লে অফ আগেই নিশ্চিত হয়ে গেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। বিপিএলের কোয়ালিফায়ার নিশ্চিত করার লড়াইয়ে সিলেট স্ট্রাইকার্সের কাছে ১২ রানে হেরেছে লিটন দাস-ইমরুল কায়েসের দল। কুমিল্লার ওপেনার লিটন দাস বড় ইনিংস খেললেও জেতাতে পারেননি দলকে। সিলেটে এসে থামল কুমিল্লার জয়রথ।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করে ৫ উইকেটে ১৭৭ রান তোলে গত আসরের রানার্স আপ সিলেট। দলে নতুন যোগ দেওয়া ওয়েস্ট ইন্ডিজের ব্যাটার কেনার লুইস ২৫ বলে ৩৩ রান করেন।

এছাড়া জাকির হাসান ১৮ রানের ইনিংস খেলেন। মোহাম্মদ মিঠুন ২০ বলে ২৮ রান যোগ করেন। দুটি ছক্কা ও একটি চারের শট খেলেন তিনি। সেরা ইনিংসটা খেলেছেন বেনি হাওয়েল। ইংলিশ এই অলরাউন্ডার ৩১ বলে ৬২ রানের হার না মানা ইনিংস খেলেন। চারটি ছক্কা ও ছয়টি চারের শট মারেন তিনি।

জবাবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স শুরুতে ইমরুল কায়েসকে (৫) হারায়। সুবিধা করতে পারেননি তাওহীদ হৃদয় এবং জনসন চার্লস। হৃদয় ১৫ বলে ১৭ রান করেন। বড় ক্ষতিটা করেন চার্লস। তিনি ২১ বল খেলে মাত্র ১২ রান করেন। লিটন দাস ৫৮ বলে ৮৫ রানের ইনিংস খেলার পরও তাই হেরেছে তার দল। কুমিল্লার হয়ে তিনটি ছক্কা ও সাতটি চারের শট মারেন লিটন। এছাড়া আন্দ্রে রাসেল ১৪ বলে ২৩ রান করেন।
সিলেটের বোলার তানজিম হাসান সাকিব ৩৩ রানের খরচায় ৩ উইকেট তুলে নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।