ঢাকাMonday , 6 May 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

তৃতীয় বাংলাদেশি হিসেবে নতুন মাইলফলক সাকিবের

Sahab Uddin
May 6, 2024 10:00 pm
Link Copied!

মেজাজ হারানোর দিনে বল হাতে দুই উইকেট নিয়ে নতুন মাইলফলক গড়েছেন সাকিব আল হাসান। প্রাইম ব্যাংকের বিপক্ষে শেখ জামালের জার্সিতে ব্যাট হাতে শূন্য রানে আউট হওয়ার আগে বল হাতে জোড়া উইকেটের দেখা পান দেশসেরা এই ক্রিকেটার। ২ উইকেট নিয়ে লিস্ট ‘এ’ ক্রিকেটে ৪০০ উইকেটের মাইলফলকে সাকিব। বাংলাদেশের তৃতীয় বোলার হিসেবে এই কীর্তি গড়েন তিনি। সাকিবের আগে এই মাইলফলক স্পর্শ করেছিলেন আব্দুর রাজ্জাক এবং মাশরাফি বিন মর্তুজা।

সোমবার (৬ মে) ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগের ম্যাচে ফতুল্লায় মুখোমুখি হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। এই ম্যাচে প্রাইম ব্যাংকের ব্যাটার জাকির হাসানকে ফিরিয়ে ৪০০তম উইকেটের দেখা পান সাকিব।

লিস্ট ‘এ’ ক্রিকেটে ৪০০ উইকেট স্পর্শে রাজ্জাকের লেগেছিল ২৬৯ ম্যাচ। মাশরাফির ২৮৭। আর সাকিবের আজ প্রাইম ব্যাংকের সঙ্গে ম্যাচ ছিল ৩০৮তম ম্যাচ। তিনজনই ৪০০তম উইকেট পেয়েছেন ডিপিএলে। তিনজনই ভিন্ন মাঠে। রাজ্জাক মিরপুরে, মাশরাফি বিকেএসপিতে আর সাকিবের ৪০০ স্পর্শ ফতুল্লায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।