ঢাকাMonday , 6 March 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

শেষ টেস্টেও নেই কামিন্স, দায়িত্ব পালন করবেন স্মিথ

Sahab Uddin
March 6, 2023 1:09 pm
Link Copied!

মায়ের অসুস্থতায় দেশে ফিরে যাওয়া প্যাট কামিন্স ভারতের বিপক্ষে শেষ টেস্টেও খেলতে পারছেন না। তিনি আর ভারত ফিরবেন না বলে আহমেদাবাদে চূড়ান্ত টেস্টটির অধিনায়কত্ব করবেন স্টিভেন স্মিথ। এই টেস্টটি জিতলেই অস্ট্রেলিয়া বোর্ডার-গাভাস্কার সিরিজে সমতা ফেরাবে।

কামিন্সের মায়ের অবস্থা ভালো নয়। গুরুতর হওয়াতে প্যালিয়াটিভ কেয়ারে রয়েছেন। মায়ের অসুস্থতায় দ্বিতীয় টেস্টের পর ভারত ছেড়ে যান অজিদের নিয়মিত অধিনায়ক। তার পর থেকে সেখানেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

নতুন অধিনায়কত্ব কাঠামো চালুর পর কামিন্স যুগে চারবার ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করেছেন স্মিথ। যদিও অজি ব্যাটার স্পষ্ট করে দিয়েছেন পূর্ণকালে নেতৃত্ব দেওয়ার ব্যাপারে কোনও আগ্রহ তার নেই। তার অধীনে ইন্দোরে তৃতীয় টেস্ট জিতেছে অজি দল। ওই টেস্টের পরই তিনি মন্তব্য করেছেন, ‘আমার এই ক্ষেত্রে সময় শেষ। এখন এটা প্যাট কামিন্সের দল।’

টেস্টে কামিন্সকে না পাওয়া গেলেও ওয়ানডে সিরিজে তার অপেক্ষায় রয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে কামিন্সের মায়ের যা অবস্থা। তাতে চূড়ান্ত একটা সিদ্ধান্ত নেওয়া হতে পারে আসন্ন সিরিজটিকে কেন্দ্র করে। এরই মধ্যে তিনি আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।