ঢাকাSunday , 18 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

রিয়ালকে জিততে দিল না ভায়েকানো

parag arman
February 18, 2024 11:30 pm
Link Copied!

জায়ান্ট রিয়াল মাদ্রিদের জয়রথ থামিয়ে দিল রায়ো ভায়েকানো। স্প্যানিশ লা লিগার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। অবশ্য এর আগে, চ্যাম্পিয়ন্স লিগে আরবি লাইপজিগের বিপক্ষে জিতলেও লিগ ম্যাচে আটকে গেছে রিয়াল মাদ্রিদ। পুরো ম্যাচ খেলা ভিনিসিয়াস জুনিয়র কিংবা বেঞ্চ থেকে নামা রদ্রিগোরা জেতাতে পারেননি লস ব্লাঙ্কোসদের। রোববার রায়ো ভালকানোর বিপক্ষে ম্যাচে শুরুতেই লিড নিয়েও পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে কার্লো আনচেলত্তির দল।

ম্যাচের ৩ মিনিটে গোল করেন রিয়ালের বেঞ্চ গরম করা স্ট্রাইকার হোসেলু। ভিনিসিয়ুস, রদ্রিগো কিংবা বেলিংহামের ইনজুরিতে একাদশে সুযোগ পাওয়া স্প্যানিশ স্ট্রাইকারের ওই গোলের স্বস্তি বেশিক্ষণ স্থায়ী হয়নি। ২৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতায় ফেরে রায়ো ভায়েকানো।

ম্যাচের ৭০ মিনিটে ব্রাহিম দিয়াজের বদলি হয়ে নামেন রদ্রিগো। কিন্তু কোনো কাজ হয়নি। গোল পাননি তিনিও। কামাভিঙ্গার বদলি করে টনি ক্রুসকে নামানো হলেও লাভ হয়নি। এই ম্যাচে দুই পয়েন্ট হারালেও এক ম্যাচ বেশি খেলে দুইয়ে থাকা জিরোনার চেয়ে ৬ পয়েন্টে এগিয়ে আছে রিয়াল মাদ্রিদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।