ঢাকাMonday , 15 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মুস্তাফিজের আইপিএলে খেলার ছুটি বাড়াল বিসিবি

Sahab Uddin
April 15, 2024 9:38 pm
Link Copied!

আইপিএলের চলতি আসরে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করছেন কেবল মুস্তাফিজুর রহমান। তবে জাতীয় দলের বাঁ-হাতি পেসারকে পুরো আসরের জন্য ছাড়পত্র দেয়নি বিসিবি। জিম্বাবুয়ে সিরিজের আগে তার দলের ক্যাম্পে যোগ দেওয়ার কথা।

ঘরের মাঠে বাংলাদেশ ও জিম্বাবুয়ে ৩ মে থেকে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে। মুস্তাফিজের ৩০ এপ্রিল পর্যন্ত আইপিএলে খেলার ছাড়পত্র দিয়েছিল বিসিবি। তবে চেন্নাই সুপার কিংসের হয়ে ভালো খেলা কাটার মাস্টার খ্যাত ফিজের ওই ছুটি বাড়িয়েছে বোর্ড।

১ মে পাঞ্জাব সুপার কিংসের বিপক্ষে চেন্নাইয়ের হয়ে ম্যাচ খেলে তবেই ফিরতে পারবেন মুস্তাফিজ। তার ছুটি বাড়ানোর বিষয়টি বোর্ড সূত্রে নিশ্চিত হওয়া গেছে। বোর্ড মাত্র একদিন তার ছুটি বাড়িয়েছে। এর আগে ২৮ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ খেলে দেশে ফেরার কথা ছিল বাঁ-হাতি এই পেসারের।

মুস্তাফিজ চলতি আইপিএলে ৫ ম্যাচ খেলে ১০ উইকেট নিয়েছেন। যৌথভাবে আসরের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি তিনি। তার চেয়ে এক ম্যাচ বেশি খেলে জাসপ্রিত বুমরাহ ১০টি ও যুজবেন্দ্র চাহাল ১১ উইকেট নিয়েছেন। সর্বোচ্চ উইকেট নেওয়ায় শুরুতে পার্পল ক্যাপ ফিজের অধীনে ছিল। এখন তিনি ওই ক্যাপ ফেরত পাওয়ার লড়াইয়ে আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।