ঢাকাSunday , 24 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মালয়েশিয়ান ফয়জালের জোড়ায় মোহামেডানের টানা তিন

Sahab Uddin
March 24, 2024 10:12 pm
Link Copied!

জয়ের ট্র্যাকে থাকা মোহামেডানকে থামিয়েছিল ঊষা। তবে সাদাকালোরা নিজেদের তৃতীয় ম্যাচে ঊষার বিপক্ষে ড্রয়ের পর আর পেছনে ফিরে তাকায়নি। একটির পর একটি জয় তুলে নিচ্ছে তারা। রোববার অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে ৫-৩ গোলে হারিয়ে প্রিমিয়ার হকি লিগে টানা তিন জয় নিয়ে মাঠ ছেড়েছে সাবেক চ্যাম্পিয়নরা।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে মোহামেডানের মালয়েশিয়ান ফয়জাল বিন সারি করেছেন জোড়া গোল। এছাড়া আমিরুল ইসলাম, রাসেল মাহমুদ জিমি ও মনোজ বাবু একটি করে গোল করেন। অ্যাজাক্সের তানজিম আহমেদ জোড়া এবং মিদুল একটি গোল করেন।

১১ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে মোহামেডানকে এগিয়ে দেন আমিরুল। প্রথম কোয়ার্টারে পিছিয়ে থাকা অ্যাজাক্স ১৬ মিনিটে সমতায় ফেরে তানজিম আহমেদের পেনাল্টি কর্নার থেকে করা গোলে। ২৬ মিনিটে ফয়জাল সারির ফিল্ড গোলে আবার এগিয়ে যায় মোহামেডান।

৩৭ মিনিটে আবারো গোল উৎসব মোহামেডানের। জিমির ফিল্ড গোলে ব্যবধান ৩-১ এ বাড়িয়ে নেয় দলটি। ৪৪ মিনিটে তানজিমের গোলে ব্যবধান কমিয়ে ৩-২ করে অ্যাজাক্স। ৪৭ মিনিটে ফয়জাল সারির গোলে ব্যবধান বাড়িয়ে ৪-২ করে মোহামেডান। ৫২ মিনিটে মোহামেডানের মনোজ বাবু ও ৫৯ মিনিটে ম্যাচের শেষ গোলটি করেন অ্যাজাক্সের মিদুল।
৬ ম্যাচে মোহামেডানের এটি পঞ্চম জয়। ১৬ পয়েন্ট নিয়ে সাদাকালোরা আছে টেবিলের দ্বিতীয় স্থানে। পূর্ণ ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আবাহনী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।