ঢাকাFriday , 19 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

নিজেদের কাজটা সেরে রাখল মেরিনার্স

Sahab Uddin
April 19, 2024 9:04 pm
Link Copied!

প্রিমিয়ার হকি লিগের শেষ দিনে নিজেদের কাজটা সেরে রেখেছে মেরিনার ইয়াংস। বাংলাদেশ পুলিশকে ৪-২ গোলে হারিয়েছে তারা। এবারের প্রিমিয়ার লিগের শিরোপা জিততে পারে তারাও।
আবাহনী ও মোহামেডানের মহারণ দিয়েই শেষ হবে হকি লিগ। আবাহনী-মোহামেডান ম্যাচ ড্র হলেই মেরিনার্স সরাসরি চ্যাম্পিয়ন হয়ে যাবে। আবাহনীর বিপক্ষে মোহামেডান জিতলে শিরোপা জিতবে সাদাকালোরাই। আবাহনী জিতলে মেরিনার্সের সঙ্গে তাদের পয়েন্ট সমান হয়ে যাবে। সে ক্ষেত্রে আবাহনী ও মেরিনার্সের মধ্যে কে শিরোপা জিতবে, সেটি নিষ্পত্তি করতে লিগের বাইলজ অনুযায়ী হবে প্লে-অফ ম্যাচ।
অধিনায়ক রাসেল মাহমুদ জিমির তৃতীয় হলুদ কার্ড নিয়ে সৃষ্ট জটিলতায় আবাহনীর বিপক্ষে ম্যাচটি না খেলারই হুমকি দিয়ে রেখেছিল মোহামেডান। তবে ভেতরে–ভেতরে প্রস্তুতি তাদের ছিলই। গতকাল বিকেল ৪টায় প্রেস বিজ্ঞপ্তি দিয়ে তারা জানিয়ে দেয়, ম্যাচটি খেলতে নামছে।
মেরিনার্স-পুলিশ ম্যাচ শেষ হয়েছে নির্ধারিত সময়েই। তবে এই ম্যাচে পুলিশ ম্যাচের শুরুতেই দেখিয়েছে চমক। পেনাল্টি কর্নার থেকে গোল করে পুলিশ এগিয়ে গিয়েছিল। গোলটি করেন ভারতীয় খেলোয়াড় গুরজিৎ সিং। মেরিনার্স খেলায় ফিরতে অবশ্য দেরি করেনি। দীপক ৯ মিনিটে গোল করেন। রাজিন্দর ও কৌশিকের গোলে মেরিনার্স ৩-১ গোলে এগিয়ে যায় নেয় দ্রুতই। এরপর পুলিশের পক্ষে দ্বিতীয় গোল করেন দীপক প্যাটেল। মেরিনার্সের সোহানুর রহমান সবুজ এরপর পেনাল্টি স্ট্রোক থেকে স্কোরলাইন ৪-২ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।