ঢাকাThursday , 22 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিপিএল: শেষ পর্ব শুরুর অপেক্ষা

parag arman
February 22, 2024 12:13 pm
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের শেষ পর্ব শুরুর অপেক্ষায় আছে মিরপুরের শেরেবাংলা স্টেডিয়াম। তার আগে, টিকেটর মূল্য তালিকা প্রকাশ করেছে বিসিব। যথারীতি ন্যূনতম ২০০ টাকায় কেনা যাবে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট। নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ৪০০ টাকা করে। এছাড়া ক্লাব হাউজ ৮০০ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য দেড় হাজার টাকা। সর্বোচ্চ আড়াই হাজার টাকায় পাওয়া যাবে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট।

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ছাড়াও টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে। ২২ ফেব্রুয়ারি থেকে প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি। এছাড়া অনলাইনেও বিক্রি হবে টিকিট, যা শুরু হয়েছে বুধবার (২১ ফেব্রুয়ারি) থেকেই।

আগামীকাল শুক্রবার মিরপুরে লিগ পর্বের শেষ দিনের ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল এবং খুলনা টাইগার্স ও সিলেট স্ট্রাইকার্স। এরপর এলিমিনেটর, দুটি কোয়ালিফায়ার ও ফাইনাল ম্যাচও অনুষ্ঠিত হবে মিরপুরে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।