ঢাকাSaturday , 6 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বাংলাদেশে ক্রীড়া দিবস পালিত

Sahab Uddin
April 6, 2024 6:13 pm
Link Copied!

৬ এপ্রিল আন্তর্জাতিক ক্রীড়া দিবস। গত কয়েক বছর যাবৎ এই দিনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় জাতীয় ক্রীড়া দিবস হিসেবেও পালন করছে। আজ (শনিবার) সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অবস্থিত শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স থেকে ক্রীড়াঙ্গনের ব্যক্তিবর্গ র‌্যালি নিয়ে জাতীয় ক্রীড়া পরিষদে এসে শেষ করে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত এই র‌্যালি অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন। তিনি মন্ত্রীত্ব পাওয়ার পর আজই ছিল প্রথম ক্রীড়া দিবস। প্রথম ক্রীড়া দিবসেই তার অনুপস্থিতিতে ক্রীড়াঙ্গনের অনেকেই খানিকটা বিস্মিত হয়েছেন।

ক্রীড়া দিবসের র‌্যালিতে অন্য অনেক ফেডারেশনের কর্মকর্তা,ক্রীড়াবিদ থাকলেও ক্রিকেট বোর্ড ও ক্রিকেট সংশ্লিষ্ট কাউকে দেখা যায়নি।

আন্তর্জাতিক ও জাতীয় ক্রীড়া দিবসে বিশেষভাবে উদযাপন করেছে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন। মন্ত্রণালয়ের র‌্যালী শুরু হওয়ার আগে বিওএ ভবনে বাংলাদেশের জাতীয় পতাকা, আইওসি, ওসিএ, বিওএ পতাকা উত্তোলন হয়। বিওএ’র কর্মকর্তারা পরবর্তীতে জাতীয় র‌্যালিতে যোগ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।