ঢাকাSaturday , 27 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মেয়েদের লিগে জয়ে শুরু ছোটনের সেনাবাহিনীর

Sahab Uddin
April 27, 2024 9:02 pm
Link Copied!

স্বস্তির জয়ে নারী প্রিমিয়ার লিগ শুরু করল প্রথমবারের মতো মেয়েদের শীর্ষ লিগে খেলতে আসা দল বাংলাদেশ সেনাবাহিনী। কমলাপুরের শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে শনিবার আতাউর রহমান ভূঁইয়া কলেজ দলকে ১-০ গোলে হারিয়েছে কোচ গোলাম রব্বানী ছোটনের দল।

আর্মি স্পোর্টিং ক্লাবে গোলাম রব্বানী ছোটন আর আতাউর রহমান ভূইয়া কলেজ স্পোর্টিং ক্লাবের ডাগআউটে ছিলেন ছোটনের ছোট ভাই বাপন। দুই ভাই দুই দলের কোচ তাই নারী লিগের উদ্বোধনী ম্যাচে বাড়তি মাত্রা ছিল।

ম্যাচের ৩৮তম মিনিটে একক প্রচেষ্টায় জয়সূচক গোলটি করেন মোছাম্মাৎ সুলতানা। সতীর্থের বাড়ানো বল ধরে ডান দিক দিয়ে আক্রমণে ওঠা এই ফরোয়ার্ড বক্সে ঢুকে বাম পায়ের ঠাণ্ডা মাথার শটে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি।

ছোটন এক দশক বাংলাদেশ সিনিয়র ও বয়স ভিত্তিক নারী দলের কোচ ছিলেন। গত বছর তিনি দায়িত্ব ছাড়েন। সেই দায়িত্ব ছাড়ার পর বাংলাদেশ সেনাবাহিনী ফুটবল দলে চুক্তিভিত্তিক কোচ হিসেবে কাজ করছেন। বিশেষ করে তিনি বাংলাদেশ সেনাবাহিনীর নারী ফুটবল দলের মানউন্নয়নে চেষ্টা করছেন। নানা অনিশ্চয়তার পর নারী লিগে আর্মি দল অংশগ্রহণ করছে। লিগে আর্মি ও ছোটনের অভিষেক ম্যাচ জয় দিয়ে শুরু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।