ঢাকাSaturday , 4 May 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

জয়ে ফিরলো রাসেল-পুলিশ

Sahab Uddin
May 4, 2024 9:55 pm
Link Copied!

একদিন আগেই বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাহী কমিটি চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে একটি দল অবনমন হবে বলে সিদ্ধান্ত নিয়েছে। তাতে স্বস্তি ফিরেছে টেবিলের নিচের দিকে থাকা কয়েকটি দলের। যার একটি শেখ রাসেল ক্রীড়া চক্র। ১১ পয়েন্ট পাওয়া ব্লুজরা শনিবার ১৪তম ম্যাচে মাঠে নেমেছিল।

অবনমন অঞ্চল থেকে নিজেদের বের করে আনতে জয়ের বিকল্প ছিল না সাবেক চ্যাম্পিয়নদের। সে কাজটি তারা করতে পেরেছে। যদিও সেটা ভাগ্যের ওপর ভর করে। প্রতিপক্ষের আত্মঘাতী গোলে ফর্টিস এফসিকে ২-১ ব্যবধানে হারিয়ে মূ্ল্যবান ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। রাজশাহীতে অনুষ্ঠিত ম্যাচ জিতে টেবিলে কিছুটা নিরাপদ অবস্থানে উঠতে পেরেছে তারা।

৩২ মিনিটে গাম্বিয়ান পা ওমর বাবুর গোলে লিড নিয়েও ম্যাচটি হারতে হয়েছে ফর্টিসকে। ৩৬ মিনিটে নাইজেরিয়ান ওগুনবে সমতায় ফেরান শেখ রাসেলকে। ৬৫ মিনিটে আবদুল্লাহ ওমরের আত্মঘাতী গোলে কপাল পোড়ে ফর্টিসের। আগে লিড নেওয়া ম্যাচটি হেরে যায় তারা।

১৪ ম্যাচ শেষে শেখ রাসেলের পয়েন্ট ১৪। টেবিলে দলটি এখন ৮ নম্বরে। অন্য দিকে হেরে ১৬ পয়েন্ট নিয়ে আগের মতো ষষ্ঠ স্থানে ফর্টিস এফসি।

ময়মনসিং স্টেডিয়ামে অনুষ্ঠিত অন্য ম্যাচে বাংলাদেশ পুলিশ এফসি ২-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে। গোল করেছেন শাহেদ হোসেন ও মরিলো। ১৪ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের চারে পুলিশ এবং ১০ পয়েন্ট নিয়ে নবম স্থানে রহমতগঞ্জ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।