ঢাকাSunday , 17 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতার উদ্বোধন

Sahab Uddin
December 17, 2023 11:26 pm
Link Copied!

দশ দলের অংশগ্রহণে রোববার পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হয়েছে ‘মহান বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা (পুরুষ ও নারী)।’ প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতা উদ্বোধন করেছেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের মহাসচিব সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।

মাত্র ১০ দলের অংশগ্রহণ দেখে কিছুটা হতাশা প্রকাশ করে আগামীতে দল বাড়ানোর তাগিদ দিয়েছেন প্রধান অতিথি। তিনি ঘোষণা দেন, আগামী বছর ২৬ মার্চ স্বাধীনতা দিবসে সাইফ পাওয়ারটেকের উদ্যোগে দেশব্যাপী ‘মহান স্বাধীনতা দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা’ আয়োজনেরও।

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূরের সভাপতিত্ব বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব এবং বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (এডমিন অ্যান্ড রিসার্চ) কাজী রোমানা নাসরিন।

বিজয় দিবস হ্যান্ডবল ২১ ডিসেম্বর শেষ হবে। উদ্বোধনী দিনে পুরুষ বিভাগে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং বাংলাদেশ আনসার ও ভিডিপি নিজ নিজ খেলায় জয় লাভ করেছে। বিজিবি ৩৭-১৮ গোলে আইডিয়াল হ্যান্ডবল গার্ডেনকে (চাঁপাইনবাবগঞ্জ) এবং আনসার ৪১-৩০ গোল ব্যবধানে বাংলাদেশ পুলিশের বিরুদ্ধে জয় তুলে নেয়।

এদিকে নারী বিভাগে জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ এবং বাংলাদেশ আনসার। বাংলাদেশ পুলিশ নারী হ্যান্ডবল দল ৩৪-২১ গোল ব্যবধানে হ্যান্ডবল ট্রেনিং সেন্টারকে (ঢাকা) এবং আনসার ৪১-১৬ গোলে একই দলের বিরুদ্ধে জয় তুলে আনন্দে ম্যাট ছাড়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।