ঢাকাWednesday , 1 March 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

২৫০-২৬০ হলে হয়তো ভিন্ন কিছু হতো

Sahab Uddin
March 1, 2023 4:07 pm
Link Copied!

বাংলাদেশের ব্যাটাররা একদমই সুবিধা করতে পারেননি। ৪৭.২ ওভারে ২০৯ রানেই গুটিয়ে যায় টাইগারদের ইনিংস। এই পুঁজি নিয়ে জয়ের চিন্তা করা তো বাড়াবাড়িই। সেটাও আবার ইংল্যান্ডের মতো দলের বিপক্ষে।

তবে এই ইংল্যান্ড কিন্তু হেসেখেলে জিততে পারেনি। বাংলাদেশের বোলাররা বরং একটা সময় জয়ের সম্ভাবনাই তৈরি করে ফেলেছিলেন। শেষ পর্যন্ত ডেভিড মালানের লড়াকু ও হার না মানা সেঞ্চুরিতে ম্যাচ চলে যায় ইংল্যান্ডের হাতে। তবে সেই জয় পেতেও ৪৮.৪ ওভারে পর্যন্ত খেলতে হয়েছে ইংলিশদের।

ম্যাচসেরা মালান মনে করছেন, বাংলাদেশকে ২০৯ রানে আটকে রাখাই তাদের আসল কাজটা করে দিয়েছে। নিজে বিরূপ কন্ডিশনে ভালো ব্যাটিং করেছেন, কিন্তু তিনি বোলারদের কৃতিত্বই দেখছেন বেশি, সেটি ইংল্যান্ডের সঙ্গে বাংলাদেশি বোলারদেরও।

ম্যাচ শেষে দলের প্রতিনিধি হয়ে আসা মালান বলেন, ‘বাংলাদেশকে ২০৯ রানে আটকে রাখাটাই আমাদের সাহায্য করেছে (জয়ে)। যদি ২৫০-২৬০ রান হতো, তবে ভিন্ন কিছু হতে পারতো। কেননা তখন তাদের বোলারদের বিপক্ষে মারতে হতো।’

টাইগার বোলারদের প্রশংসা করে মালান বলেন, ‘তারা আসলেই অবিশ্বাস্য বোলিং করেছে। সঠিক সময়ে তারা উইকেট নিয়েছে, আমাদের চাপে রেখেছে। আমরা জুটি গড়ে রাস্তা তৈরি করেছি, শেষ পর্যন্ত জিতেছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।