ঢাকাTuesday , 16 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বাঁচা-মরার ম্যাচে আব্বাসকে পাচ্ছে না পাকিস্তান

parag arman
January 16, 2024 11:04 pm
Link Copied!

ইনজুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে আগামীকাল সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি থেকে ছিটকে গেলেন পাকিস্তানের তরুণ পেসার আব্বাস আফ্রিদি। এমনটাই জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবি জানায়, ‘পেটের নিচের অংশের পেশীতে অস্বস্তি অনুভব করায় নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি খেলতে পারছেন না আব্বাস। স্ক্যান রিপোর্টে বড় কোন সমস্যা দেখা না গেলেও, উপসর্গ অনুযায়ী চিকিৎসা দেওয়া হবে আব্বাসকে।’

ক্রাইস্টচার্চে সিরিজের শেষ দুই ম্যাচে আব্বাস খেলতে পারবেন কিনা, সেই বিষয়ে যথাসময়ে চূড়ান্ত সিদ্বান্ত নিবে পাকিস্তান। কিন্তু ডানেডিনে বাঁচা-মরার ম্যাচে তরুণ সেনসেশন আব্বাসকে ছাড়াই খেলতে নামতে হবে পাকিস্তানকে। প্রথম দুই ম্যাচ হেরে সিরিজে ২-০ ব্যবধানে পিছিয়ে পাকিস্তান।

এই সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২২ বছর বছর বয়সী আব্বাসের। অকল্যান্ডে অভিষেক ম্যাচে ৩৪ রানে ৩ উইকেট নিয়ে নজর কাড়েন তিনি। হ্যামিল্টনে পরের ম্যাচে ৪৩ রানে ২ উইকেট নিয়ে সুনাম কুড়িয়েছেন আব্বাস।

আব্বাস ছিটকে যাওয়া তৃতীয় ম্যাচে এই সফরে প্রথমবারের মত একাদশে সুযোগ পেতে পারেন মোহাম্মদ ওয়াসিম জুনিয়র বা জামান খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।