ঢাকাTuesday , 4 April 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

টিটিতে স্বর্ণ জয়ীদের সংবর্ধনা

parag arman
April 4, 2023 5:30 pm
Link Copied!

সাউথ এশিয়ান জুনিয়র চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জয়ী বাংলাদেশ জুনিয়র টেবিল টেনিস দলকে সংবর্ধনা ও আর্থিক পুরস্কার দিয়েছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। সেনা সদর দপ্তরে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে একটি সুখবরও দিয়েছেন সেনাপ্রধান। তিনি জানান, বাংলাদেশ সেনাবাহিনী টেবিল টেনিস জাতীয় চ্যাম্পিয়নশিপে পূর্ণাঙ্গ দল গঠন করবে । এর ফলে ভালো মানের ৫ জন ছেলে, ৫ জন মেয়ে, ২ জন বালক ও ২ জন বালিকার সারা বছরের জন্য বেতনের নিশ্চয়তা হলো।

সাউথ এশিয়ান জুনিয়র টেবিল টেনিসে স্বর্ণপদকজয়ী চার খেলোয়াড় হলেন-মুহতাসিন আহমেদ হৃদয়, রাম হিম লিয়ন বম,  নাফিস ইকবাল এবং আবুল হাসেম হাসিব।

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি মেজবাহ উদ্দিন সেনাপ্রধানকে টেবিল টেনিস জাতীয় দলের জার্সি প্রদান করেন এবং বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সদস্য খোন্দকার হাসান মুনীর সেনাপ্রধানকে একটি টেবিল টেনিস ব্যাট উপহার দেন। সেনাপ্রধান জানান, তিনি নিজে এক সময় টেবিল টেনিস খেলতেন এবং তার কলেজ টিমের পক্ষেও অংশ নিয়েছেন ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডাইরেক্টর মিলিটারি ট্রেনিং ব্রিগেডিয়ার জেনারেল আশরাফ ও বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক শেখ মোঃ জাহাঙ্গীর আলম ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।