ঢাকাWednesday , 1 March 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

ওয়ানডেতে প্রথম হাফ সেঞ্চুরি শান্তর

Sahab Uddin
March 1, 2023 8:46 am
Link Copied!

বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের হয়ে যে দুর্দান্ত ফর্মে ছিলেন নাজমুল হোসেন শান্ত, সেটাকে তিনি টেনে এনেছেন ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতেও। একপ্রান্তে যখন উইকেট পড়ছে, অন্যপ্রান্ত শান্ত খুব ধীরস্থিরভাবে ব্যাট করে গেলেন। শেষ পর্যন্ত ক্যারিয়ারের প্রথম হাফ সেঞ্চুরির দেখাও পেয়ে গেলেন তিনি।

শান্ত এ নিয়ে খেলছেন ১৬তম ওয়ানডে। এর আগে ১৫টি ওয়ানডে ম্যাচে তার সর্বোচ্চ রানের ইনিংস মাত্র ৩৮। ১৬তম ওয়ানডেতে এসে নিজের প্রথম হাফ সেঞ্চুরির দেখা পেলেন বাংলাদেশের এই টপ অর্ডার।

ঘরোয়া ক্রিকেটে সব সময়ই দারুণ খেলেন তিনি। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেটে এলে কেন যেন গুটিয়ে যান। এবার নিজেকে সেই গুটানো অবস্থা থেকে বের করে আনছেন শান্ত। টেস্ট এবং টি-টোয়েন্টিতে নিজের খোলস ছেড়েছেন আগেই। এবার ওয়ানডেতে খোলস ছেড়ে বের হলেন।

সাকিব, তামিম, মুশফিক কিংবা লিটনের মত ব্যাটাররা যখন ইংলিশ বোলারদের সামনে টিকতে পারেননি, সেখানে শান্ত সাবলীল ব্যাটিং করে গেলেন। যে কারণে ৬৭ বল খেলে ক্যারিয়ারের প্রথম ওয়ানডে হাফ সেঞ্চুরির দেখা পেলেন তিনি।

এ রিপোর্ট লেখার সময় ৭৫ বলে ৫১ রান নিয়ে ব্যাট করছেন শান্ত। দলীয় রান ৩৩.১ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪২। ২১ রান নিয়ে ব্যাট করছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।