ঢাকাTuesday , 28 February 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

এশিয়ান গেমস হকির দল ঘোষণা

s s
February 28, 2023 1:35 pm
Link Copied!

আসন্নজাকার্তা এশিয়ান গেমস হকি বাছাই পর্বের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছেন প্রধান কোচ মাহবুব হারুন। দল থেকে বাদ পড়েছেন তিন সিনিয়র খেলোয়াড়। তারা হলেন পুস্কর খিসা মিমো, ইমরান হাসান পিন্টু এবং কামরুজ্জামান রানা। দলে জায়গা পেয়েছেন দ্বীন ইসলাম ইমন, ফজলে হোসেন রাব্বী এবং সোহানুর রহমান সবুজ।

প্রধান কোচ মাহবুব হারুন জানিয়েছেন, রক্ষণভাগ, মাঝমাঠ এবং আক্রমণভাগে তিন পরিবর্তন আনা হয়েছে। বাদ পড়াদের জায়গায় সুযোগ পাবেন নতুন তিনজন। বাদ পড়া তিনজন জাতীয় দলের প্রতিষ্ঠিত খেলোয়াড়। তিনজনই গত এশিয়া কাপ হকিতে খেলেছেন। নির্বাচক কমিটির চেয়ারম্যান সাজেদ এ এ আদেল বলেছেন, ওরা যদি লিগে ভালো করতে পারে তাহলে দলে আসবে। কোচ মাহবুব হারুন বলেছেন, ‘মিমো, পিন্টু, রানাকে বাদ দেয়ার কারণ তাদের কিছুটা ফিটনেস লেভেলে ঘাটতি ছিল।

এশিয়ান গেমস হকির বাছাই পর্ব শুরু হবে ওমানে ৯ মার্চ। নয় দল দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে। স্বাগতিক ইন্দোনেশিয়া সহ ছয়টি দেশ এশিয়ান গেমস হকির চূড়ান্ত পর্বে উঠবে। বাংলাদেশের গ্রুপে আছে আফগানিস্তান, থাইল্যান্ড, হংকং ও ইন্দোনেশিয়া।

চূড়ান্ত দল: অসীম গোপ, আবু সাঈদ নিপ্পন, আশরাফুল ইসলাম, রেজাউল করিম বাবু, রাসেল মাহমুদ জিমি (অধিনায়ক), ফরহাদ আহমেদ সিতুল (সহ অধিনায়ক), খোরশেদুর রহমান, সোহানুর রহমান সবুজ, মামুনুর রহমান চয়ন, সারোয়ার হোসেন, রুম্মান সরকার, হাসান জুবায়ায়ের নিলয়, নাইম উদ্দিন, ফজলে হোসেন রাব্বী, মিলন হোসেন, মইনুল ইসলাম কৌশিক, দ্বীন ইসলাম ইমন।স্ট্যান্ডবাই : বিপ্লব খুজুর, মনোজ বাবু, মাহবুব হোসেন ও মহসিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।