ঢাকাThursday , 21 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

একশ’ টাকায় দেখা যাবে টেস্ট ম্যাচ

parag arman
March 21, 2024 12:38 am
Link Copied!

ওয়ানডে, টি-টোয়েন্টি শেষে এবার টেস্টের লড়াইয়ে মাঠে নামছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। দুই দলের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি শুক্রবার মাঠে গড়াবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। সিলেটে এটিই হতে যাচ্ছে প্রথম আন্তর্জাতিক টেস্ট ম্যাচ।

টেস্টের আগে স্টেডিয়ামের টিকিটের মূল্যতালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করে টিকিটের দাম জানিয়েছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা। সর্বনিম্ন ১০০ টাকায় পাওয়া যাবে টিকিট। এছাড়া টিকিটের সর্বোচ্চ মূল্য ১০০০ টাকা।

গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট কিনতে গেলে দর্শকদের খরচ করতে হবে ১০০০ টাকা। এছাড়া ক্লাব হাউজের টিকিটের দাম রাখা হয়েছে ৩০০ টাকা। পূর্ব গ্যালারির টিকিট মিলবে ২০০ টাকাতে। এছাড়া সর্বনিম্ন ১০০ টাকা থাকলে কেনা যাবে পশ্চিম গ্যালারি এবং গ্রিন হিল এরিয়ার টিকিট।

সিলেটের লাক্কাতুরার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রধান ফটকের টিকিট কাউন্টার থেকে টিকিট কেনা যাবে। এছাড়াও টিকিট পাওয়া যাবে রিকাবিবাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামের প্রধান ফটকের টিকিট কাউন্টারে। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট। খেলার দিন এবং খেলার আগের দিন টিকিট সংগ্রহ করতে পারবেন দর্শকরা।

আগামী ২২ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। খেলা শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০ টায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।