ঢাকাThursday , 21 December 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

আনসারের শিরোপাময় দিন

Sahab Uddin
December 21, 2023 9:23 pm
Link Copied!

বাংলাদেশ আনসার প্রায় সকল খেলাতেই অংশগ্রহণ করে। জাতীয় চ্যাম্পিয়নশিপ ছাড়াও ফেডারেশনের আমন্ত্রণমূলক টুর্নামেন্টেও আনসারের আধিপত্য থাকে। আজ সমাপ্ত হওয়া বিজয় দিবস হ্যান্ডবল ও রাগবি উভয় প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদশে আনসার।

বিজয় দিবস রাগবির ছেলে ও মেয়ে দুই বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে আনসার। পল্টন আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত বিজয়ী বিজয় দিবস রাগবিতে ছেলেদের বিভাগে আনসার ৬৮-০ পয়েন্টে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে ও ১৪-৫ পয়েন্টে এসআর রাগবি ক্লাবকে হারিয়ে শিরোপা জেতে। মেয়েদের বিভাগে আনসার ৩৫-০ পয়েন্টে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে ও ৮০-৫ পয়েন্টে আজাদ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

বিজয় দিবস হ্যান্ডবলে মেয়েদের ফাইনালে আনসার ৪২-১৫ গোলে টিএইচটি লায়ন জামালপুরকে হারিয়ে শিরোপা জিতে নেয়। অন্যদিকে ছেলেদের বিভাগে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩২-২৮ গোলে আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ডিএমপির কমিশনার হাবিবুর রহমান। এ সময় আনসারের উপ-মহাপরিচালক (প্রশিক্ষন) জিয়াউল হাসান, সহকারী পরিচালক রায়হান উদ্দিন ফকির, টুর্নামেন্ট কমিটির সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ফেডারেশনের যুগ্ম সম্পাদক সালাহউদ্দিন আহমেদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

রাগবী ও হ্যান্ডবল সমাপ্ত হলেও টেনিস চলছে। বিজয় দিবস টেনিসের বালিকা একক অনূর্ধ্ব-১৬ বিভাগে হালিমা জাহান এবং অনূর্ধ্ব-১২ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে জান্নাত হাওলাদার। বৃহস্পতিবার শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত বালিকা একক অনূর্ধ্ব-১৬ বছর গ্রুপে বিকেএসপির হালিমা জাহান ৬-২, ৬-১ গেমে একই সংস্থার জান্নাতুন ফেরদৌস মিতুকে হারিয়ে শিরোপা জিতে নেয়। বালিকা একক অনূর্ধ্ব-১২ বছর গ্রুপে মাদারিপুর টেনিস ক্লাবের জান্নাত হাওলাদার ৬-০, ১-৬, ৬-৩ গেমে শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সের মাসতুরা আফরিনকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এছাড়া বালক একক অনূর্ধ্ব-১৬ বছর গ্রুপে বিকেএসপির জান্নাতুন নাইম, সুভিত বড়ুয়া জয়, বিকেএসপির তানভির মুন তুষার এবং একই দলের আসিফ হোসেন সেমিফাইনাল নিশ্চিত করে। আগামীকাল এই গ্রুপের সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।