ঢাকাSaturday , 23 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

অ্যালকোহল কোম্পানির লোগো সম্বলিত জার্সি পরেননি মোস্তাফিজ

Sahab Uddin
March 23, 2024 7:04 pm
Link Copied!

আইপিএলে এবার প্রথম ম্যাচেই কাঁপিয়ে দিয়েছেন মোস্তাফিজুর রহমান। তার দুর্দান্ত বোলিংয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৬ উইকেটে হারিয়ে আসর শুরু করে চেন্নাই সুপার কিংস।
৪ ওভার ২৯ রান খরচে ৪ উইকেট নিয়ে সেখানে মোস্তাফিজ জিতে নেন ম্যাচসেরার পুরস্কার। তার শিকার হয়েছেন ফাফ ডু প্লেসি, রজত পাতিদার, বিরাট কোহলি ও গ্লেন ম্যাক্সওয়েল।

এমন অসাধারণ পারফরম্যান্সের এখন স্বভাবতই আলোচনার কেন্দ্রবিন্দুতে মোস্তাফিজ। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে আরেকটি বিষয়। চেন্নাইয়ের জার্সিতে হাতার ওপরের দিকে চার বিজ্ঞাপনী কোম্পানির লোগো রয়েছে। এর মধ্যে একটি কোম্পানি অ্যালকোহল প্রস্তুতকারক সংস্থার। কিন্তু মোস্তাফিজের জার্সিতে বাকি সমস্ত লোগো থাকলেও সেই বিয়ার কোম্পানির (এসএনজে ১০০০০) লোগো অনুপস্থিত।

যদিও এর কারণ সম্পর্কে মোস্তাফিজ বা চেন্নাই সুপার কিংসের কেউই খোলাসা করেননি। মোস্তাফিজের মতো চেন্নাইয়ের আরেক বিদেশি খেলোয়াড় মঈন আলীর জার্সিতেও সেই বিয়ার কোম্পানির লোগো অনুপস্থিত।

এদিকে, ২০১৯ সাল থেকে চেন্নাইয়ের স্পনসর হিসেবে কাজ করছে এসএনজে গ্রুপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।