ঢাকাThursday , 5 October 2023
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে ফাঁকা গ্যালারি

Sahab Uddin
October 5, 2023 5:05 pm
Link Copied!

অবশেষে পর্দা উঠেছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের। প্রথম ম্যাচেই মাঠে নেমেছে ২০১৯ বিশ্বকাপের দুই ফাইনালিস্ট ইংল্যান্ড-নিউজিল্যান্ড। খেলা শুরু হলেও নরেন্দ্র মোদি স্টেডিয়ামের গ্যালারিতে দর্শক উপস্থিতি অনেকটা কম। সবমিলিয়ে কয়েক হাজার দর্শকও আসেনি মাঠে। তাই খেলাতেও নেই উত্তেজনার রেশ। গ্যালারি প্রায় সুনসান।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম। কয়েক বছর আগে যেটাকে সংস্কার করে আরও বেশি ধারণক্ষমতার বানানো হয়েছিল। আইসিসির হিসেব অনুযায়ী ১ লাখ ৩২ হাজার মানু্য একসঙ্গে স্টেডিয়ামে বসে ম্যাচ দেখতে পারবেন। বলা হয়, বিশ্বের সবচেয়ে বেশি আসনের স্টেডিয়াম এটা। স্বভাবতই, বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ আয়োজন করে তাক লাগিয়ে দিতে চেয়েছিল ভারত। প্রায় দেড় লাখ মানুষের চিৎকারে গমগম করবে স্টেডিয়াম, এমনটাই হয়তো আশা করেছিলেন আয়োজকেরা। কিন্তু তা আর হলো কোথায়!

খাঁ খাঁ করছে স্টেডিয়ামটি। কমলা রঙের আসনের পর আসন ফাঁকা পড়ে আছে, দর্শকের অভাব চোখে পড়ছে বাজেভাবে। ম্যাচ শুরুর আগে ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছিল, আহমেদাবাদের বিভিন্ন এলাকা থেকে ৩০ থেকে ৪০ হাজার নারী এই ম্যাচ ফ্রি টিকিটে গ্যালারিতে বসে দেখবেন। গ্যালারির অবস্থা দেখে মনে হওয়াই স্বাভাবিক, সেই ৩০-৪০ হাজার নারীও খুব সম্ভবত এখনও খেলা দেখতে আসেননি!

অনেকেই এমন দৃশ্যে হতবাক হয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমেই কেউ আবার করছেন হাস্যরস। ইংল্যান্ড-নিউজিল্যান্ডের মতো বাঘা দলের খেলাতেও গ্যালারির এমন ফাঁকা দশার আপাতত কোনো কারণও খুঁজে পাচ্ছেন না অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।