ঢাকাSunday , 8 October 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

জয়ের পরেও বিশ্রামে নেই পাঁচ ক্রিকেটার

Sahab Uddin
October 8, 2023 5:34 pm
Link Copied!

আফগানিস্তানের বিপক্ষে দুর্দান্ত জয়ের পরে বিশ্রামেই কাটিয়েছেন বাংলাদেশ দলের অধিকাংশ ক্রিকেটার। তবে এর মধ্যেও কয়েকজন অংশ নেন জিম সেশনে।
রোববার (৮ অক্টোবর) মুশফিকুর রহিমের নেতৃত্বে ধর্মশালা স্টেডিয়ামে আসেন তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, তাওহীদ হৃদয় ও তানজিম সাকিব। এ সময় ফুরফুরে দেখা যায় ক্রিকেটারদের।

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের রেশ তখনও কাটেনি। তবুও সকাল-সকাল স্টেডিয়ামে হাজির হন পাঁচ ক্রিকেটার। ব্যাট-বলের অনুশীলন নয়, জিম সেশনের জন্য মাঠে হাজির হন মুশফিক-তাসকিনরা। আফগান ম্যাচের একাদশে না থাকা শুধু তানজিম সাকিবই এসেছিলেন জিমে।
সকালে প্রায় দুই ঘন্টা জিমে ঘাম ঝরিয়েছেন ক্রিকেটাররা। চাইলেই তারা অন্যদের মতো হোটেলে বসে কিংবা বিশ্রাম নিয়েই কাটাতে পারতেন। কিন্তু নিজেদের তাড়না থেকেই হাজির হন মাঠে।

আফগানিস্তানের বিপক্ষে হৃদয়কে মাঠেই নামতে হয়নি। ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের জন্য হয়তো তুলে রেখেছেন সেরাটা। ছন্দ ফিরে পাওয়া মুস্তাফিজও চনমনে। জিম সেশন থেকে সবার শেষে বের হয়েছেন তাসকিন। সদা হাস্যোজ্জ্বল ঢাকা এক্সপ্রেস বরাবরের মতোই বিনয়ী। যাওয়ার আগে দোয়া চেয়ে গেলেন পরের ম্যাচের জন্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।