ঢাকাSunday , 14 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

খুলনার বাঘের ডেরায় এবার পাকিস্তানের নেওয়াজ

Sahab Uddin
January 14, 2024 9:51 pm
Link Copied!

আর মাত্র চারদিন পরেই মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। এই শেষ মুহূর্তে এসে একের পর এক খেলোয়াড়কে দলে টানছে খুলনা টাইগার্স। এবার তারা দলে টেনেছে পাকিস্তান জাতীয় দলের নিয়মিত মুখ মোহাম্মদ নেওয়াজকে।
বিপিএলে খুলনার হয়ে মাতাবেন পাকিস্তানের মোহাম্মদ নেওয়াজ। ছবি: ক্রিকইনফো
বিপিএলে খুলনার হয়ে মাতাবেন পাকিস্তানের মোহাম্মদ নেওয়াজ। ছবি: ক্রিকইনফো

আসন্ন বিপিএলে খুলনা টাইগার্সের জার্সিতে দেখা যাবে পাকিস্তানের অভিজ্ঞ স্পিন অলরাউন্ডার মোহাম্মদ নেওয়াজকে। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে আজ রোববার (১৪ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজি দলটি।

পাকিস্তান জাতীয় দলে লোয়ার অর্ডারে ব্যাট করে থাকেন নেওয়াজ। কার্যকরী ব্যাটার হিসেবে সুনাম আছে তার। বাঁহাতি স্পিনে রান আটকে রাখার পাশাপাশি ব্রেকথ্রু এনে দিতে পারেন তিনি। পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ পিএসএলে নিয়মিত খেলে থাকেন তিনি। এছাড়া লঙ্কান প্রিমিয়ার লিগ ও বিপিএলে খেলার অভিজ্ঞতা আছে তার। বিপিএলের গত আসরে তিনি রংপুর রাইডার্সের হয়ে খেলেছিলেন।

এবার দল বদলে খুলনায় ডেরা গাড়লেন নেওয়াজ। শেষ মুহূর্তে এই পাকিস্তানিকে ছাড়াও বেশ কয়েকজন খেলোয়াড়কে দলে নিয়েছে দলটি। ক্যারিবিয়ান পেসার ওশানে থমাস তাদের একজন। দেশিদের মধ্যে নতুন করে যোগ দিয়েছেন নাহিদ রানা, আরিফ আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।