ঢাকাMonday , 19 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

সার্ভিসেস রেসলিং প্রতিযোগিতা

parag arman
February 19, 2024 6:51 pm
Link Copied!

১২তম সার্ভিসেস পুরুষ ও নারী রেসলিং প্রতিযোগিতার ২য় দিনে মোট ১৩টি স্বর্ন পদেকর নিষ্পত্তি হয়েছে। তার মধ্যে পুরুষ বিভাগে ৮টি এবং নারী বিভাগে ৫টি গোল্ড মেডেল ম্যাচ অনুষ্ঠিত হয়।

পুরুষ বিভাগে ৫৭ কেজি ওজন শ্রেণীতে বিজিবি-র উজ্জলকে হারিয়ে স্বর্ণ পায় আর্মির বেলাল। ৬৫ কেজিতে পুলিশের সোহরাবকে হারিয়ে স্বর্ণ জিতে নেন বিজিবি-র সিরাজ। ৭০ কেজিতে আর্মির মাহফুজকে পরাজিত করে স্বর্ণ পায় আনসারের দিপু। ৭৪ কেজিতে বিজিবি-র আল রাজীবকে হারিয়ে স্বর্ণ লাভ করেন আর্মির জুয়েল। ৭৯ কেজিতে পুলিশের মীর আবিরকে পরাজিত করে স্বর্ণ পায় বিজিবি-র দিপু। ৮৬ কেজিতে বিজিবি-র আলমগীরকে হারিয়ে স্বর্ণ জয় করেন আনসারের আলী আমজাদ। ৯২ কেজিতে আনসারের খান রাকিবুলকে পরাজিত করে স্বর্ণ পান বিজিবি-র আব্দুর রশিদ। ১২৫ কেজিতে বিজিবি-র সোহেলকে হারিয়ে স্বর্ণ জয় করেন আনসারের লিটন।

মহিলা বিভাগে ৫৯ কেজিতে আর্মির তাসলিমাকে হারিয়ে স্বর্ণ পায় আনসারের রেজিয়া সুলতানা। ৬২ কেজিতে পুলিশের মামনিকে হারিয়ে স্বর্ণ লাভ করেন আনসারের মরিয়ম। ৬৫কেজিতে তিতাস গ্যাসের নাসরিনকে হারিয়ে স্বর্ণ পান আনসারের দোলা খাতুন। ৬৮ কেজিতে আনসারের জ্যোতিকে হারিয়ে স্বর্ণ জয় করেন আর্মির আইরিন। ৭২কেজিতে আর্মির ফারজানা মিতুকে হারিয়ে স্বর্ণ জিতে নেন পুলিশের পপি।

এবারের প্রতিযোগিতায় সার্ভিসেস দল গুলো থেকে পুরুষ ও মহিলা বিভাগে মোট ২০টি ওজন শ্রেণীতে মোট ১৫০জন খেলোয়াড় অংশ নিচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।