ঢাকাThursday , 21 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

শুক্রবার আইপিএলের উদ্বোধন

parag arman
March 21, 2024 10:00 am
Link Copied!

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ আইপিএল শুরু হচ্ছে শুক্রবার। আইপিএল মাঠে গড়ানো মানেই ক্রিকেটপ্রেমীদের একটানা প্রায় দু’মাস ভরপুর বিনোদন। আর আইপিএলের উদ্বোধনী ম্যাচ নিয়ে একটা বাড়তি আগ্রহ থাকে সবারই। কারণ ঐদিন ডাবল মজা পাওয়া যায়। এক, টুর্নামেন্টের সূচনা হয়। দুই, থাকে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। এবারের আইপিএলেও থাকছে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।

গতবারের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। সেবার সিএসকে বনাম গুজরাটের উদ্বোধনী ম্যাচে অরিজিতের গানের জাদুর পাশাপাশি দেখা গিয়েছিল তামান্না ভাটিয়া এবং রাশ্মিকা মান্ধানার অসাধারণ নাচ। বোর্ডের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, এবার আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে তৈরি জনপ্রিয় সঙ্গীত পরিচালক, গায়ক ও সঙ্গীত প্রযোজক এ আর রহমান। অবশ্য তিনি একা নন, জনপ্রিয় প্লেব্যাক কিংবদন্তি সোনু নিগমকেও সুরের জাদুতে দর্শকদের মুগ্ধ করতে দেখা যাবে।

দুই তারকার গানের পাশাপাশি ডান্সফ্লোর মাতাতে দেখা যাবে বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও টাইগার শ্রফকে। শীঘ্রই তাঁদের নতুন সিনেমা বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ মুক্তি পেতে চলেছে। তার জন্য খানিকটা প্রচারও সেরে নেবেন অক্ষয়-টাইগার।

২২ মার্চ শুরু হবে এবারের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। ঐদিন চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালরু রাত সাড়ে ৮টায় মুখোমুখি হবে। অবশ্য ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে রাত ৭টা থেকে শুরু হবে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।