ঢাকাSunday , 7 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

মুশফিকের সাথে ইনজুরিতে তাইজুলও

Sahab Uddin
April 7, 2024 5:31 pm
Link Copied!

বাংলাদেশ দলে চলছে যেন ইনজুরির হানা, একের পর এক বিশ্রামে রয়েছেন কয়েকজন ক্রিকেটার। সৌম্য সরকার, তাইজুল ইসলাম, মুশফিকুর রহিম, মুশফিক হাসানরা এখন আছেন সবরকমের খেলার বাইরে। সৌম্য রিহ্যাব শুরু করেছেন, মুশফিককুর রহিমও শুরু করেছেন জিম-অনুশীলন। এদিকে নতুন খবর, পায়ের চোটে ভুগছেন তাইজুল।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরি ঢাকাপোস্টকে বলেন, ‘তাইজুলের তো ইনজুরি ছিল, আমার ধারণা দুইজনের (সৌম্য) কারো কিছু সমস্যা হবে না। দুজনের সমস্যা অনেকটা একই রকম। পায়ের লিগামেন্টে চোট পেয়েছে।’

এদিকে পেসার মুশফিক হাসান সিলেট টেস্টের পর ছিটকে গিয়েছিলেন পায়ের চোটে। তার বর্তমান অবস্থা নিয়ে দেবাশীষ বলছিলেন, ‘ও ত বিশ্রামে আছে। গতকালও খেলা ছিল তার কিন্তু খেলে নি। খেলা নিষেধ ছিল, ব্যথা কমে গেছে। তবে ঈদের পর ফিরতে পারবে কিনা এই মুহুর্তে বলতে পারছি না। এক সপ্তাহের বিশ্রামে। আমরা বলেছি ঈদ পর্যন্ত যেন কোনো বোলিং না করে। ঈদের পরে বোলিং শুরু করবে। তখন বুঝতে পারব।’

বাংলাদেশ জাতীয় দল এখন অবশ্য ছুটির আমেজেই আছে। গেল বছর নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট আর তাদের মাটিতে সাদা বলের ক্রিকেট খেলেছিল। এরপর জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত ছিল বিপিএল। সেটা শেষ না হতেই শুরু হয়ে যায় শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ।

বাংলাদেশের পরবর্তী অ্যাসাইনমেন্ট জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। মে মাসের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে সেটি। এরপরেই আবার টাইগারদের উড়াল দিতে হবে বিশ্বকাপ মিশনে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।