ঢাকাSunday , 19 November 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ভারত বিশ্বকাপ জিতলেই নগ্ন হবেন অভিনেত্রী

parag arman
November 19, 2023 12:14 am
Link Copied!

আজ রোববার ক্রিকেট বিশ্বকাপ ফাইনালে মুখোমুখি ভারত এবং অস্ট্রেলিয়া। ফাইনাল ম্যাচে কোন দল জিতবে, সে দিকেই তাকিয়ে ক্রিকেটপ্রেমীরা। এমন টানটান উত্তেজনাপূর্ণ মুহূর্তে নগ্ন হওয়ার ইচ্ছাপ্রকাশ করে বিতর্কে জড়ালেন অভিনেত্রী রেখা বোজ। এর আগে, এমন প্রতিশ্রুতি দিয়েছিলেন আরেক অভিনেত্রী পুনম পাণ্ডে।

ইতিমধ্যেই গুজরাতে টিম ইন্ডিয়ার চলছে প্রস্তুতি পর্ব। তার মাঝেই ভারত দলকে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন তামিল অভিনেত্রী রেখা। তিনি বলেন, বিশ্বকাপ ফাইনালে ভারত জিতলে প্রকাশ্যে নগ্ন হয়ে দাঁড়াবেন। অবশ্য জায়গায়ও ঠিক করে ফেলেছেন তিনি। রেখার মন্তব্য, ভারত জিতলে বিশাখাপত্তমের সমুদ্রসৈকতে নগ্ন হয়ে দাঁড়াবেন।

এই ধরনের মন্তব্য করে কটাক্ষের শিকার হতে শুরু করেছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের মধ্যে কেউ কেউ লিখেছেন, ‘‘নোংরা মানসিকতা। এগুলো সবই প্রচারের আলোয় থাকার ফিকির।’’ একজন মজা করে লিখেন, ‘‘যদি আপনি এই কাজ করেন, তবে আমি আপনাকে নিয়ে পালিয়ে যাব।’’

বিশাখাপত্তমের বাসিন্দা রেখা। ২০১৬ সালে তেলুগু ছবি ‘কালায়া তাসমাই নমাহা’র মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ তার। ২০২২ সালে ‘স্বাতী চিনুকু সন্ধ্যা ভেলালো’ নামের একটি তেলুগু ছবিতেও অভিনয় করেন রেখা। ২০২২ সালেই তামিল ছবি ‘মঙ্গলম’-এও অভিনয় করেন। তিনটি ছবিতে অভিনয় করার পর মিউজ়িক ভিডিওতে অভিনয় করতে দেখা যায় তাঁকে।

ইনস্টাগ্রামে অনুরাগী সংখ্যাও কম নয় রেখার। ইতিমধ্যেই অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা সাড়ে তিন লাখের গণ্ডি পার হয়েছে। বিভিন্ন জায়গায় ফোটোশুট করতে দেখা যায় তাঁকে।

শুধু রেখা একাই নয়, এর আগেও বিশ্বকাপ ঘিরে চাঞ্চল্যকর মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়েন দুষ্টু ছবির অভিনেত্রী পুনম পাণ্ডে। ২০১১ সালে মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে বিশ্বকাপ ফাইনালে উঠেছিল ভারত। সেই সময় পুনম জানিয়েছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে প্রকাশ্যে নগ্ন হবেন তিনি। ভারত ২০১১ সালে বিশ্বকাপ জেতে। তবে কথা রাখেননি পুনম। চলতি বছরের বিশ্বকাপেও পুনমের মতো মন্তব্য করে সমাজিক যোগাযোগ মাধ্যমে রাতারাতি পরিচিতি পেয়েছেন রেখা বোজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।