ঢাকাFriday , 19 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বর্ষসেরা ক্রীড়াবিদের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ

Sahab Uddin
April 19, 2024 4:56 pm
Link Copied!

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি (বিএসপিএ) ২০২৩ সালের বর্ষসেরা ক্রীড়াবিদের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছে। যেখানে জায়গা করে নিয়েছেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত, ফুটবলার রাকিব হোসেন ও স্প্রিন্টার ইমরানুর রহমান।

পপুলার চয়েজ অ্যাওয়ার্ডসের সংক্ষিপ্ত তালিকায় আছেন নাজমুল হোসেন শান্ত, ইমরানুর রহমান, শেখ মোরসালিন ও নারী ক্রিকেটার ফারজানা হক পিংকি। দুই বিভাগে বিজয়ীর নাম অনুষ্ঠানের দিন ঘোষণা করা হবে। এ ছাড়াও ২০২৩ সালের জন্য ১৬টি বিভাগে সর্বমোট ১৮ জন বর্তমান ও সাবেক ক্রীড়াবিদ, সংগঠক এবং সংস্থাকে পুরস্কৃত হবে।

আগামী ২১ এপ্রিল একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত হবে দেশের ক্রীড়াঙ্গনের অন্যতম আকর্ষণীয় এই পুরস্কারের আসর। যেখানে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।

১৯৬৪ সাল থেকে এই পুরস্কার দিয়ে আসছে বিএসপিএ। গত বছর ২০২২ সালের সেরা ক্রীড়াবিদ নির্বাচিত হন জাতীয় দলের ক্রিকেটার লিটন দাস। বর্ষসেরার দৌড়ে টাইগার ব্যাটার পেছনে ফেলেন নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন ও আর্চার নাসরিন আক্তারকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।