ঢাকাThursday , 28 September 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

আরেক প্রবাসী ইমরানুরের পরীক্ষা শুক্রবার

Sahab Uddin
September 28, 2023 9:33 pm
Link Copied!

আমেরিকা থেকে উড়িয়ে আনা নারী বক্সার জিন্নাত ফেরদৌস এশিয়ান গেমসে রিংয়ে নেমেই কুপোকাত হয়েছেন। জিন্নাতের ব্যর্থতার পর এবার পরীক্ষা আরেক প্রবাসী ক্রীড়াবিদ ইমরানুর রহমানের।

আগামীকাল (শুক্রবার) বাংলাদেশ সময় রাত ৮ টায় এশিয়ান গেমসে ১০০ মিটারের হিটে অংশ নেবেন। লন্ডন প্রবাসী এই অ্যাথলেটকে ঘিরেও রয়েছে প্রত্যাশার আলো। তাকে দিয়ে এশিয়ান গেমসে ভালো কিছু করা সম্ভব-এতদিন শুনিয়ে আসা এই আশার বাণী এখন প্রমাণ করার পরীক্ষায় নামছেন ইমরানুর রহমান।

হাংজু এশিয়ান গেমসে ইমরানুরের জন্য চ্যালেঞ্জও। বাংলাদেশের জার্সিতে এই প্রথম তিনি খেলবেন এশিয়ার সবচেয়ে বড় এই ক্রীড়া আসরে। বাংলাদেশের জার্সি গায়ে জড়ানোর পর কয়েকটি সাফল্য তার ওপর মানুষের প্রত্যাশার চাপটা বাড়িয়ে দিয়েছে।

এ বছর এশিয়ান ইনডোর অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপে ৬০ মিটার স্প্রিন্টে সোনা জিতেছেন ইমরানুর। প্রথম বাংলাদেশি কোনো অ্যাথলেট হিসেবে পাওয়া ওই সাফল্য ইমরানুর রহমানকে আরও বড় স্বপ্ন দেখতে সাহস জোগাচ্ছে।

এশিয়ান গেমসে প্রত্যাশিত ফলাফল করতে না পারলে ইমরানুরের ওপর থেকে মোহ কাটতেও শুরু করতে পারে বাংলাদেশের ক্রীড়ামোদীদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।