ঢাকাMonday , 2 October 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

কলেজ রাগবিতে আদমজী চ্যাম্পিয়ন

parag arman
October 2, 2023 6:41 pm
Link Copied!

পঞ্চম বালিকা কলেজ রাগবি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ। আর রানার্স-আপ হয়েছে গাজিরচট আকবর মডেল স্কুল অ্যান্ড কলেজ। হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রতিযোগিতার ফাইনালে আদমজী ১৯-১৭ পয়েন্টে গাজিরচটকে পরাজিত করে। এতে এবারই প্রথম কলেজ রাগবির শিরোপা জিতলো আদমজী।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল আদমজী ক্যান্টনমেন্ট কলেজকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এছাড়া পৃষ্ঠপোষক ওয়ালটনের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। রানার্স-আপ ও তৃতীয় হওয় দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ। এ সময় ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

১২টি দলকে চারটি গ্রæপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চারটি গ্রæপ থেকে সেরা চারটি দল সেমিফাইনাল উত্তীর্ণ হয়। সেখান থেকে দুটি দল খেলে ফাইনাল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।