ঢাকাFriday , 1 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

বিশ্ব ইনডোরের সেমিফাইনালে বাংলাদেশের ইমরান

Sahab Uddin
March 1, 2024 10:31 pm
Link Copied!

বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর রহমান স্কটল্যান্ডের গ্লাসগোতে চলমান বিশ্ব ইনডোর অ্যাথলেটিক্সে অংশগ্রহণ করেছেন। আজ (শুক্রবার) অনুষ্ঠিত ৬০ মিটার স্প্রিন্টে হিটে উত্তীর্ণ হয়ে সেমিফাইনালে উঠেছেন তিনি।

৬০ মিটার স্প্রিন্ট ইভেন্টে সাতটি হিট অনুষ্ঠিত হয়েছে। প্রতি হিটের প্রথম তিনজন এবং অবশিষ্টদের মধ্যে শীর্ষ তিনজন উত্তীর্ণ হয়েছেন সেমিফাইনালে। বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর রহমান সাত নম্বর হিটে দৌড়েছেন। ৬.৬৪ সেকেন্ড টাইমিং করে তৃতীয় হয়ে সেমিফাইনালে নাম লিখিয়েছেন তিনি। বিশ্ব ইনডোরের গত আসরেও ইমরান সেমিফাইনালে খেলেছিলেন।

৬০ মিটার স্প্রিন্টের হিটে অংশ নিয়েছিলেন ৪৮ জন অ্যাথলেট। তাদের মধ্যে বাংলাদেশের দ্রুততম মানব ইমরান ১৭তম হয়েছেন। বাংলাদেশ সময় আজ রাতেই সেমিফাইনাল এবং ভোররাতে ফাইনাল অনুষ্ঠিত হবে।

ইমরানুর রহমান গত বছর কাজাখস্তানে এশিয়ান ইনডোরের ৬০ মিটার স্প্রিন্টে স্বর্ণ জিতেছিলেন। গত মাসে ইরানের তেহরানে অনুষ্ঠিত এশিয়ান ইনডোর অ্যাথলেটিক্সে স্বর্ণ হারিয়ে চতুর্থ হয়েছিলেন তিনি। ইরানে বাংলাদেশের পাঁচ অ্যাথলেটের সঙ্গে দুই কর্মকর্তাও গিয়েছিলেন। তবে বিশ্ব ইনডোর অ্যাথলেটিক্সে একাই অংশগ্রহণ করছেন ইমরান। ফেডারেশনের সাধারণ সম্পাদক নির্ধারিত সময়ে ভিসা না পাওয়ায় যেতে পারেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।