ঢাকাFriday , 11 August 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

নির্বাচকদের সাথে হাথুরুর বৈঠক

parag arman
August 11, 2023 12:42 am
Link Copied!

আসন্ন এশিয়া কাপের দল নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তিন নির্বাচকের সাথে আলোচনা করেছেন জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। ক্রিকেট অপারেশন্স বিভাগের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এসে খেলোয়াড়দের অনুশীলন সেশন দেখেছেন ছুটি কাটিয়ে গতকাল ঢাকায় পৌঁছা হাথুরুসিংহে। এ সময় ব্যক্তিগত অনুশীলনে ছিলেন খেলোয়াড়রা। এবার বাবার সাথে বাংলাদেশে এসেছেন অস্ট্রেলিয়ায় বসবাস করা হাথুরুসিংহের ছেলে। খেলোয়াড়দের সাথে দেখা করতে অনুশীলন মাঠে আসেন তিনিও।

ইনজুরির কারনে নেতৃত্ব থেকে তামিম ইকবাল সরে যাবার পর এখনও ওয়ানডে অধিনায়ক চূড়ান্ত করতে পারেনি বিসিবি। কিন্তু এশিয়া কাপের দল ঘোষণার জন্য মাত্র দুই দিন সময় হাতে আছে বিসিবির।

অধিনায়ক বাছাই করতে সাকিব আল হাসান, লিটন দাস এবং মেহেদি হাসান মিরাজকে নিয়ে ইতোমধ্যেই একটি সংক্ষিপ্ত তালিকা করেছে বিসিবি। তাদের মধ্যে একজন তামিমের পরিবর্তে ভারতে মাটিতে আসন্ন আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপে দলকে নেতৃত্ব দিবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।