ঢাকাSunday , 3 March 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

তামিমকে অভিনন্দন সাকিবের

Sahab Uddin
March 3, 2024 9:58 pm
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের চ্যাম্পিয়ন হয়েছে ফরচুন বরিশাল। মিরপুর অনুষ্ঠিত ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ছয় উইকেটে পরাজিত করে তামিম ইকবাল খানের দল।

বিপিএলের ফাইনালের সময় নিজ জেলা মাগুরায় ছিলেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। ব্যস্ত থাকায় বিপিএলের সদ্য শেষ হওয়ার আসরের ফাইনাল ম্যাচ দেখা হয়নি সাকিবের। তাই কেবল অনলাইনে স্কোর দেখেছেন দেশসেরা এই ক্রিকেটার। ফাইনাল না দেখলেও প্রথমবারের মতো দেশের সবচেয়ে ব্যয়বহুল টুর্নামেন্টের শিরোপা জেতা বরিশালকে অভিনন্দন জানিয়েছেন সাকিব।

মাগুরা থেকে ফিরে গত রাতে শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত মাস্টার্স ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন সাকিব। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক।

বরিশালের শিরোপা জেতা প্রসঙ্গে সাকিব বলেন, ‘বিপিএলের ফাইনালের সময় মাগুরায় ছিলাম। স্কোর দেখেছি। বরিশাল ভালো ক্রিকেট খেলেছে। তারা চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য। আমার তরফ থেকে দলটির সবাইকে অভিনন্দন।’

উল্লেখ্য, সদ্য শেষ হওয়া বিপিএলে রংপুর রাইডার্সের জার্সিতে খেলেছেন সাকিব। দ্বিতীয় কোয়ালিফায়ারে বরিশালের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় নুরুল হাসান সোহান অ্যান্ড কোং।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।