ঢাকাSaturday , 6 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ক্রীড়াঙ্গনে আজ মোহামেডানের দিন

Sahab Uddin
April 6, 2024 6:15 pm
Link Copied!

দেশের ঘরোয়া ক্রীড়াঙ্গনে ফুটবল, হকি ও ক্রিকেট লিগ চলছে একসঙ্গে। আজ (শনিবার) ভিন্ন তিনটি ইভেন্টেই মোহামেডানের ম্যাচ ছিল। ক্রিকেট, ফুটবল ও হকি তিন ম্যাচেই মোহামেডান দুর্দান্তভাবে জিতেছে।

মোহামেডানের জয়ের শুরুটা হয়েছিল সকালে ক্রিকেট দিয়ে। গাজী টায়ার্সকে মাত্র ৪০ রানে অলআউট করে সাদা-কালো শিবির। এক উইকেট হারিয়ে ৩৮ বলেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় মোহাডোন।

ক্রিকেটের পর জয় এসেছে ফুটবলেও। তবে শেখ রাসেলের বিপক্ষে ফুটবলের জয়টি একটু কষ্টার্জিত। প্রথমার্ধে ম্যাচটি ১-১ গোলে ড্র ছিল। পরবর্তীতে অবশ্য দ্বিতীয়ার্ধে দুই গোল করে ৩-১ ব্যবধানে শেখ রাসেলকে হারিয়েই মোহামেডান মাঠ ছাড়ে।

দিনের শেষ জয়টি এসেছে হকিতে। বিকেলে মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে মোহামেডান ৬-৩ গোলে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে। এই জয়ে মোহামেডান ১২ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে রয়েছে।

মোহামেডান সমর্থকদের জন্য অসাধারণ একটি দিন কাটল আজ। দীর্ঘদিন পর ঘরোয়া শীর্ষ পর্যায়ের তিন খেলায় একইদিন তিনটি খেলাতেই জিতল মোহামেডান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।