ঢাকাThursday , 11 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

ক্রিকেট তারকাদের ঈদ-আনন্দ

Sahab Uddin
April 11, 2024 6:55 pm
Link Copied!

বাংলাদেশে আজ বৃহস্পতিবার পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। এবার খেলাধুলার ব্যস্ততা না থাকায় নিজেদের মতো করেই ঈদ পালন করছেন জাতীয় দলের ক্রিকেটাররা। কেউ পরিবারের সঙ্গে ঢাকায়, কেউ দেশের বাইরে, কেউবা আবার গ্রামের বাড়িতে ঈদ উদযাপন করছেন।

সাকিব আল হাসান সৌদি আরবে ওমরাহ পালন করে এখন আছেন যুক্তরাষ্ট্রে। সেখানে স্ত্রী-সন্তানদের সঙ্গে ঈদ পালন করছেন বিশ্বসেরা অলরাউন্ডার। দুই কন্যা ও এক পুত্রসহ সুখী পরিবারের ছবি ফেসবুকে আপলোড করেছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

জাতীয় দলের তারকা উইকেটরক্ষক ও সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম এবার ঈদ করছেন নিজ শহর বগুড়াতে। ঈদের জামাতের ফাঁকে একটি ছবি তুলে নিজের ভেরিফায়েড পেজে আপলোড করেছেন মিস্টার ডিপেন্ডেবল।

স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে ‘ঈদ মোবারক’ জানিয়েছেন জাতীয় দলের তিন ফরম্যাটের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিনি নিজ জেলা রাজশাহীতে ঈদ করছেন বলে জানা গেছে।

জাতীয় দলের গতিতারকা তাসকিন আহমেদ ঢাকার ছেলে। তিনি বাবা ও ছেলেসহ তিন প্রজন্মের ঈদ এক ফ্রেমে বন্দি করেছেন। মেহেদী হাসান মিরাজও নিজ বাড়িতে নিজের ছেলে ও বাবার সঙ্গে ছবি আপলোড করেছেন।

পাঞ্জাবি পায়জামাসহ টুপি পরা ছবি দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ‘সাইলেন্ট কিলার’খ্যাত সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।