ঢাকাThursday , 18 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

কোচ সালাউদ্দিনের দলের বিপক্ষে অভিষেক ছেলে সানদিদের

Sahab Uddin
April 18, 2024 3:36 pm
Link Copied!

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় ঘরোয়া প্রতিযোগিতা ঢাকা প্রিমিয়ার লিগে অভিষেক হয়েছে কোচ মোহাম্মদ সালাউদ্দিনের ছেলে নুহায়েল সানদিদের। আজ বৃহ্স্পতিবার নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলি ক্রিকেট স্টেডিয়ামে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমির হয়ে অভিষেক হয় সানদিদের। তার প্রতিপক্ষ দল প্রাইম ব্যাংক লিমিটেডের কোচ বাবা সালাউদ্দিন। অর্থাৎ বাবার দলের বিপক্ষেই অভিষেক হলো ১৭ বছর বয়সী ছেলে সানদিদের।

এদিন ম্যাচ শুরুর আগে বাবা সালাউদ্দিনই ছেলে সানদিদের মাথায় ক্যাপ পড়িয়ে দেন। ঢাকা প্রিমিয়ার লিগে এবারই প্রথম খেললেন সানদিদ। রূপগঞ্জ টাইগার্সের হয়ে প্রথম বিভাগে খেলার পর ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আসরেও জায়গা করে নিলেন অল্প বয়সেই।

অভিষেক ম্যাচ অবশ্য ভালোই রাঙিয়েছেন সানদিদ। ফতুল্লায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে ১৭ বছর বয়সী বাঁহাতি চায়নাম্যান স্পিনার দুটি উইকেট তুলে নিয়েছেন। ৬ ওভার বোলিং করে রান খরচা করেন ৪১।
এদিন টস হেরে ব্যাট করতে নেমে মুশফিকুর রহিমের একমাত্র ফিফটিতে ৯ উইকেটে ২৬৯ রান করে প্রাইম ব্যাংক। জবাবে ব্যাট করছে গাজী টায়ার্স।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।