ঢাকাThursday , 25 January 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

কিউই ব্যাটার টম ব্রুসকে দলে নিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

Sahab Uddin
January 25, 2024 10:00 pm
Link Copied!

চলমান বিপিএলের দশম আসরে মাঠ মাতাচ্ছেন অনেক তারকা ক্রিকেটারই। শিরোপা জয়ের লক্ষ্যে নিজেদের সেরাটা দিয়েই দল গঠন করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এবারের আসরে বেশ চমক দেখিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সিলেট পর্ব মাঠে গড়ানোর আগে নিউজিল্যান্ডের ব্যাটারকে দলে ভেড়ানোর ঘোষণা দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।
বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জানায়, বিপিএলের বাকি সময়ের জন্য তারা দলে নিয়েছে কিউই ব্যাটার টম ব্রুসকে। জাতীয় দলের জার্সিতে খুব বেশি ম্যাচ না খেললেও টি-টোয়েন্টি ফরম্যাটের জন্য বেশ কার্যকরী এই কিউই ব্যাটার।

২০১৭ সালে বাংলাদেশের বিপক্ষে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক হয় ব্রুসের। ১৭ ম্যাচে ১২২ স্ট্রাইক রেটে তিনি করেছেন ২৭৯ রান। ঘরোয়া টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ১১২টি। ১৪৪.২৫ স্ট্রাইক রেটে ২৫৩৬ রান করেছেন এই কিউই ব্যাটার।

ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়ে উইকেট নিতেও সক্ষম টম ব্রুস। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এখন পর্যন্ত বল না করলেও ঘরোয়া টি-টোয়েন্টিতে ৮.৫৬ ইকোনমিতে ১৫ উইকেট নিয়েছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।