ঢাকাThursday , 20 July 2023
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

অনুশীলনে ফিরলেন মাহমুদুল্লাহ

parag arman
July 20, 2023 12:44 am
Link Copied!

আফগানিস্তানের বিপক্ষে সিরিজ শেষে যখন জাতীয় দলের ক্রিকেটাররা বিশ্রামে রয়েছেন, তখন আজ মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি গ্রাউন্ডে অনুশীলন শুরু করতে দেখা গেছে জাতীয় দল থেকে বাদ পড়া মাহমুদুল্লাহ রিয়াদকে। বেশ নীরবে মাঠে ফিরলেও দলে সুযোগ পাবার জন্য বদ্ধপরিকর মাহমুদুল্লাহ। ভেরিফাইড ফেসবুক পেইজে তার দেয়া বার্তাতেই সেই প্রমান মিলেছে। নিজের পুরানো ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, ‘চ্যালেঞ্জ ইওর স্টোরি।’

এই বছরের মার্চে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের পর বাংলাদেশ দল থেকে ছিটকে পড়েন একসময় জাতীয় দলের অবিচ্ছেদ্য অংশ মাহমুদুল্লাহ। ঘরের মাঠে সদ্য শেষ হওয়া আফগানিস্তানের বিপক্ষে সিরিজের প্রাথমিক দলেও জায়গা পাননি তিনি। জাতীয় দলে তার ফেরার সম্ভাবনা কম বলেই ধারনা করা হচ্ছে।

৩৭ বছর বয়সী মাহমুদুল্লাহর প্রধান বিষয় তার ফিটনেস। যদিও তার স্ট্রাইক রেট সবসময়ই প্রশ্নবিদ্ধ ছিলো। তার অলস ফিল্ডিং নিয়ে বিরক্ত ছিলেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। কিছু ক্যাচ ফেলার পাশাপাশি তরুণদের সাথে গ্রাউন্ড ফিল্ডিংয়েও বেশ পিছিয়ে ছিলেন তিনি। সম্ভবত জাতীয় দলে পুনরায় ফেরার জন্য প্রস্তুত হতে বলা হয়েছে মাহমুদুল্লাহকে। ব্যাটিং পজিশনে সাত নম্বরে নির্ভরযোগ্য ব্যাটার খুঁজছিলো বাংলাদেশ।

সম্প্রতি হজ পালন শেষে দেশে ফেরা মাহমুদুল্লাহকে ফিটনেস নিয়েও কাজ করতে দেখা গেছে। রানিং সেশনের পরে, নেটে স্পিনারদের বিপক্ষে ব্যাট করেন এই ডান হাতি ব্যাটার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।