ঢাকাSaturday , 10 February 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

মাহমুদউল্লাহর প্রমাণ করার কিছু নেই : আকরাম

Sahab Uddin
February 10, 2024 9:54 pm
Link Copied!

চলমান বিপিএলে ব্যাট হাতে ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করে চলেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। আজ (শনিবার) দুর্দান্ত ঢাকার বিপক্ষেও খেলেছেন ৪৭ বলে ৭৩ রানের এক অনবদ্য ইনিংস। যদিও এই ম্যাচের আগেই সাবেক টাইগার অধিনায়ক আকরাম খান জানিয়েছেন— মাহমুদউল্লাহর নতুন করে প্রমাণ করার কিছু নেই।

মিরপুরে দিনের প্রথম ম্যাচ শেষে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবির এই পরিচালক। এ সময় আকরামের কাছে মাহমুদউল্লাহ’র পারফরম্যান্স নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘রিয়াদ শুরুতে ভালো করেছে এবং ওর তো আসলে প্রমাণ করার কিছু নেই। কারণ অনেক খেলোয়াড় আছে যারা অনেকদিন ধরে খেলে আসতেছে, তারা অটোমেটিক চয়েজ।’

মাহমুদউল্লাহর টি-টোয়েন্টি দলে ফেরা নির্ভর করছে কোচ-অধিনায়কের ওপর এমনটাই বলছেন আকরাম, ‘এখন এটা নির্ভর করতেছে সিলেক্টর, কোচ ক্যাপ্টেন— ওদের ওপর। ওরা কি ধরনের খেলোয়াড় চায়, কোন পজিশনে কি ধরনের খেলোয়াড় ওদের দরকার– এটা ওদের ব্যাপার। কিন্তু সে ভালো খেলোয়াড় কোনো সন্দেহ নেই। ওর যে স্ট্যাট আছে, সেটা আপনি টি-টোয়েন্টি বলেন কিংবা ওয়ানডে, বাংলাদেশের জন্য সে যথেষ্ট পারফর্ম করেছে।’

চলতি বিপিএলে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে মাহমুদউল্লাহ রিয়াদ ১৮৪ রান করেছেন। দুটি ফিফটিও রয়েছে তার ইনিংসে। ৩০.৬৬ গড় এবং ১৪৪.৮৮ স্ট্রাইক রেটে রিয়াদ ব্যাট করেছেন। যার বদৌলতে আগামী মাসে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ফেরার জোর সম্ভাবনা রয়েছে মাহমুদউল্লাহর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।