ঢাকাFriday , 16 February 2024
  1. world cup cricket t20
  2. অলিম্পিক এসোসিয়েশন
  3. অ্যাথলেটিক
  4. আইপিএল
  5. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  6. আন্তর্জাতিক
  7. আরচারি
  8. এশিয়া কাপ
  9. এশিয়ান গেমস
  10. এসএ গেমস
  11. কমন ওয়েলথ গেমস
  12. কাবাডি
  13. কুস্তি
  14. ক্রিকেট
  15. টি-টোয়েন্টি বিশ্বকাপ

ঢাকাকে হারিয়ে জয়ে ফিরলো খুলনা

Sahab Uddin
February 16, 2024 6:20 pm
Link Copied!

দুর্দান্তভাবে এবারের বিপিএল শুরু করেছিল খুলনা টাইগার্স। টানা চার জয়ে ছন্দে ছিল দলটি। তবে এরপরই মুদ্রার উল্টো পিঠ দেখে খুলনা। টানা পাঁচ ম্যাচে হারের মুখ দেখে এনামুল হক বিজয়ের দল। অবশেষে জয়ের দেখা পেয়েছে তারা। দুর্দান্ত ঢাকাকে হারিয়ে জয়ে ফিরলো দলটি।
নিজেদের দশম ম্যাচে ঢাকাকে ৫ উইকেটে হারিয়েছে খুলনা। শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক তাসকিন আহমেদ। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৮ রান সংগ্রহ করে ঢাকা।

ঢাকার পক্ষে মোসাদ্দেক সৈকত সর্বোচ্চ ২৩ বলে ২৬ রান করেন। এছাড়া ইরফান শুক্কুর ২৬ বলে ২৫ ও অ্যালেক্স রস করেন ৩৫ বলে ২৫ রান। খুলনার পক্ষে ওয়ায়েন পার্নেল ও মুকিদুল ইসলাম নেন ৩টি করে উইকেট।

১২৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় খুলনা। দলীয় ১৭ রানে জোড়া উইকেট হারায় তারা। এরপর পারভেজ ইমন ও শাই হোপের ব্যাটে শুরুর ধাক্কা সামাল দেয় খুলনা।

৪৯ রানের জুটি গড়েন এই দুই ব্যাটার। দলীয় ৬৬ রানে ৩০ বলে ৪০ রান করে আউট হন ইমন। এরপর দলীয় ৯৯ রানে ২৮ বলে ৩২ রান করে ফিরে যান হোপ।

তবে দলের রানের চাকা সচল রাখেন আফিফ হোসেন। দলীয় ১২৪ রানে ৩ বলে মাত্র ২ রান করে সাজঘরে ফিরে যান জয়। শেষ পর্যন্ত আফিফের ২১ বলে অপরাজিত ৪৩ রানের ইনিংসে ভর করে ৩০ বলে হাতে রেখে ৫ উইকেটে জয় পায় খুলনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।