ঢাকাSunday , 18 February 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

হিটে দ্বিতীয় হয়ে সেমিফাইনালের অপেক্ষায় ইমরানুর

Sahab Uddin
February 18, 2024 9:28 pm
Link Copied!

তেহরানে চলছে এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপ। এই প্রতিযোগিতার পুরুষদের ৬০ মিটার স্প্রিন্টের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশের ইমরানুর রহমান। দেশের দ্রুততম মানব ইমরান ফের স্বপ্ন দেখাচ্ছে পদকের। ৬০ মিটার স্প্রিন্টের সেমিফাইনালে উঠেছেন ইমরান।
রোববার ৬০ মিটার স্প্রিন্টের তৃতীয় হিটে অংশ নেন ইমরান। ৬.৬২ সেকেন্ড সময় নিয়ে নিজের হিটে দ্বিতীয় হয়েছেন ইমরান। তার হিটে প্রথম হয়েছেন ওমানের আলী আনওয়ার। ৬.৫৬ সেকেন্ড সময় নিয়েছেন তিনি।

আজই প্রতিযোগিতার সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। তবে সেমিফাইনালের প্রতিযোগীদের আনুষ্ঠানিক তালিকা এখনও প্রকাশ করা হয়নি। এ বিষয়ে তেহরানে অবস্থান করা বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু বলেন, ‘এখনো সেমিফাইনালের আনুষ্ঠানিক তালিকা প্রকাশ করেনি। নিজের হিটে দ্বিতীয় এবং চার হিট মিলিয়ে শীর্ষ চার জনের মধ্যে থাকায় ইমরানের সেমিফাইনাল খেলা নিশ্চিতই।’

দুই হিটে সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। এই দুই হিটে উত্তীর্ণ প্রতিযোগীরা আগামীকাল ফাইনালে অংশ নেবেন। গত আসরের চ্যাম্পিয়ন ইমরানের সামনে এবার সুযোগ প্রতিযোগিতার ইতিহাস বদলে দেওয়ার। এশিয়ান ইনডোরে টানা দুইবার চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড আর কারও নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।