ঢাকাWednesday , 17 April 2024
  1. অলিম্পিক এসোসিয়েশন
  2. অ্যাথলেটিক
  3. আইপিএল
  4. আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি
  5. আন্তর্জাতিক
  6. আরচারি
  7. এশিয়া কাপ
  8. এশিয়ান গেমস
  9. এসএ গেমস
  10. কমন ওয়েলথ গেমস
  11. কাবাডি
  12. কুস্তি
  13. ক্রিকেট
  14. টি-টোয়েন্টি বিশ্বকাপ
  15. টেনিস

হাথুরুসিংহের বাংলাদেশে ফেরার দিনক্ষণ জানালো বিসিবি

Sahab Uddin
April 17, 2024 6:19 pm
Link Copied!

ছুটিতে আছে বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। এরই মাঝে গুঞ্জন উঠেছিলো, বাংলাদেশে আর ফিরছেন না লঙ্কান এই কোচ। তবে জালাল ইউনুস জানিয়েছেন, শিগগিরই ব্দাংলাদেশে ফিরছেন হাথুরুসিংহে।

বাংলাদেশে আর ফিরছেন না হাথুরুসিংহ। এমন গুঞ্জন ওঠার পরই তা সামাজিক যোগাযোগমাধ্যমে আগুনের মতো ছড়িয়ে পরে। তবে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বুধবার (১৭ এপ্রিল) নিশ্চিত করেছেন জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে আগামী ২১ এপ্রিল দেশে ফিরছেন হাথুরুসিংহ।

জালাল ইউনুস জানিয়েছেন, ঢাকায় ফিরে ২৬ এপ্রিল থেকে টি-টোয়েন্টি সিরিজের জন্য ক্যাম্প শুরু করার পরিকল্পনা রয়েছে হাথুরুর। জিম্বাবুয়ের বিপক্ষে ৩ মে থেকে টি-টোয়েন্টি সিরিজ শুরু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বন্দরনগরীতে তিনটি ম্যাচ খেলে ঢাকায় ফিরবে দু’দল। বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুরে।

এদিকে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, প্রধান কোচকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। এই পরিস্থিতি তৈরির পেছনে কয়েকজন পরিচালক পরোক্ষে ইন্ধন জোগাতে পারেন বলে মনে করা হয়। হাথুরুসিংহে সরাসরি বিসিবি সভাপতির নির্দেশনা মতো কাজ করেন।

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নতুন স্পিন বোলিং কোচ নিয়োগ দিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ দলকে সার্ভিস দেবেন পাকিস্তানের সাবেক তারকা স্পিনার মুশতাক আহমেদ। মঙ্গলবার (১৬ এপ্রিল) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, Bangladesherkhela.com এর দায়ভার নেবে না।